ঢাকা, মঙ্গলবার, ১০ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

জন্মদিনে বরিশাল মাতালেন ঐশী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
জন্মদিনে বরিশাল মাতালেন ঐশী ঐশী

বরিশাল: সদ্য এমবিবিএস পাস করা তরুণ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশী তার জন্মদিনে গানে গানে বরিশাল মাতিয়েছেন।

বুধবার (৮ ডিসেম্বর) বরিশাল মুক্ত দিবসে শহীদ আব্দুর রব সেরেনিয়াবাত স্টেডিয়ামে বরিশাল সিটি করপোরেশনের আয়োজনে সম্প্রীতির আলোয় আলোচিত কনসার্ট-এ গান পরিবেশন করেন নোয়াখালীর মেয়ে ঐশী।

কনসার্টে নিজের জনপ্রিয় গানগুলোর পাশাপাশি উপস্থিত দর্শক-শ্রোতাদের অনুরোধের গানও গেয়েছেন তিনি।

জন্মদিনে বরিশালবাসীর মাঝে থাকতে পেরে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন ঐশী।

‘ঐশী এক্সপ্রেস’ অ্যালবামের মধ্য দিয়ে ২০১৫ সালে সংগীতাঙ্গনে আনুষ্ঠানিকভাবে পা রাখেন ঐশী। এরপর থেকে দিন যত গেছে এই অঙ্গনে ততই নিজের জায়গা শক্ত করেছেন তিনি। সেরা গায়িকা হিসেবে ঘরে তুলেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।
 
সিটি করপোরেশনের উদ্যোগে বরিশাল মুক্ত দিবসে এবারেই বেশ জাঁকজমকপূর্ণ কর্মসূচি হাতে নেওয়া হয়। এ কর্মসূচির বিশেষ আকর্ষণ সম্প্রীতির আলোয় আলোকিত কনসার্টে গান পরিবেশন করেন ভাটিয়াল ব্যান্ডের সোহাগ ও খেয়া ব্যান্ড। গান পরিবেশন করবেন লালন, আর্টসেল, ওয়ারফেজ, ঐশী ও তার টিম ঐশী এক্সপ্রেস। এছাড়া ১৯ বছর পর বরিশালে ওপেন কনসার্টের মঞ্চে গান গেয়ে দর্শক মাতিয়েছেন ব্যান্ড সাবকনশাসও।
 
এর আগে সকালে নগরের মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত ওয়াপদা কলোনির টর্সার সেল ও বধ্যভূমির স্মৃতি ৭১ স্তম্ভে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন সিটি করপোরেশন, মুক্তিযোদ্ধা কমান্ড, জেলা ও মহানগর আওয়ামী লীগ, জেলা- বিভাগীয় প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন সংগঠন।
 
শ্রদ্ধা নিবেদন শেষে জাতীয় সংগীত পরিবেশনে জাতীয় পতাকা, মুক্তিযোদ্ধা ও সিটি করপোরেশনের পতাকা উত্তোলন করা হয়। এরপর বরিশালের ১০০ জন বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ক্রেস্ট প্রদান করেন সিটি করপোরেশন মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।
 
বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২১
এমএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa