ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

অডি’র নতুন মডেলসহ কিয়ারার সংগ্রহে যত গাড়ি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২১
অডি’র নতুন মডেলসহ কিয়ারার সংগ্রহে যত গাড়ি কিয়ারা আদভানি

বলিউডের এ সময়ের আলোচিত অভিনেত্রী কিয়ারা আদভানি। গাড়ি কিনতে বেশ পছন্দ করেন এ অভিনেত্রী।

এবার অডি-এ৮ মডেলের একটি গাড়ি কিনলেন এই অভিনেত্রী।  

বুধবার (১৫ ডিসেম্বর) নতুন এ গাড়িটি কিনেছেন কিয়ারা। কালো রঙের গাড়িটির জন্য তাকে খরচ করতে হয়েছে প্রায় এক কোটি ৫৬ লাখ রুপি।  

এছাড়াও কিয়ার সংগ্রহে বেশ কয়েকটি বিশ্ববিখ্যাত মডেলের গাড়ি রয়েছে। এর মধ্যে রয়েছে বিএমডব্লিউ এক্স ৫, মার্জিডিজ বেঞ্জ ই-ক্লাস, বিএমডব্লিউ ৫৩০ডি। এই তালিকায় এবার যুক্ত হলো অডি’র নতুন মডেলের গাড়িটি।  

চলতি বছরের আগস্টে অ্যামাজন প্রাইমে মুক্তি পায় কিয়ারা অভিনীত সিনেমা ‘শেরশাহ’। সিনেমাটির পাশাপাশি এতে কিয়ারার অভিনয়ও বেশ প্রশংশিত হয়।

২০১৪ সালের ‘ফুগলি’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেক হয় কিয়ারার। এরপর ২০১৬ সালে ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ও ২০১৯ সালে ‘কবির সিং’ চলচ্চিত্রে অভিনয় করে সবার নজর কাড়েন নতুন প্রজন্মের এই অভিনেত্রী।

বর্তমানে ‘যুগ যুগ জিও’ নামের সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন কিয়ারা। রাজ মেহতার পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে রয়েছেন বরুণ ধাওয়ান। এছাড়াও কার্তিক আরিয়ানের বিপরীতে ‘ভুল ভুলাইয়া ২’ ও বরুণের বিপরীতে ‘মিস্টার লেলে’ সিনেমায় দেখা যাবে তাকে।  

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।