ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

১১ বছরের ছেলের সামনে অভিনেত্রীকে গুলি করে হত্যা 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
১১ বছরের ছেলের সামনে অভিনেত্রীকে গুলি করে হত্যা  তানিয়া ম্যান্ডোজা

অভিনেত্রী এবং গায়িকা তানিয়া ম্যান্ডোজাকে গুলি করে হত্যা করা হয়েছে। মেক্সিকান এই অভিনেত্রী মোরেলোস রাজ্যের একটি ফুটবল একাডেমিতে তার ১১ বছর বয়সী ছেলেকে নেওয়ার জন্য অপেক্ষা করছিলেন।

ছেলে মায়ের কাছে আসার আগেই সন্ত্রাসীরা নির্মমভাবে হত্যা করে তাকে।

শুক্রবার (১৭ ডিসেম্বর) আন্তর্জাতিক সংবাদমাধ্যমে এ খবর প্রকাশ হয়েছে। প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার তানিয়া ম্যান্ডোজা অন্য অভিভাবকদের সঙ্গে কুয়ের্নাভাকা শহরের স্পোর্টিং কমপ্লেক্সের বাইরে ছিলেন। এ সময় দুজন সশস্ত্র লোক মোটরবাইকে করে ওই স্থানে আসেন। এই স্থান ত্যাগ করার আগে তাদের একজন তানিয়াকে একাধিকবার গুলি করেন।

৪২ বছর বয়সী তানিয়া ২০০৫ সালে একটি চলচ্চিত্রে প্রধান ভূমিকায় অভিনয় করে খ্যাতি অর্জন করেন। তিনি বেশ কয়েকটি সোপ অপেরাতেও কাজ করেছেন। তবে সাম্প্রতিক সময়ে গায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। তার পাঁচটি গানের অ্যালবামও রয়েছে।

২০১০ সালে স্বামী ও ছয় মাস বয়সী ছেলের সঙ্গে তাকে অপহরণ করা হয়েছিলো। এরপর থেকে মোরেলোস স্টেট অ্যাটর্নি জেনারেলের অফিসে তিনি একাধিক মৃত্যুর হুমকির কথা জানিয়েছেন।

তবে তাকে হত্যার পেছনে কে বা তারা রয়েছে, তা এখনো স্পষ্ট নয়। গুলি চালানোর পর সন্দেহভাজনদের খোঁজে পুলিশ অভিযান চালালেও কাউকে গ্রেফতার করতে পারেনি।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।