ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

স্বামীর জন্য এক বাটি হালুয়া রান্না করলেন ক্যাটরিনা 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
স্বামীর জন্য এক বাটি হালুয়া রান্না করলেন ক্যাটরিনা  ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল

সদ্য বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বিয়ের পর এবার স্বামী অভিনেতা ভিকি কৌশলের জন্য রান্নাও করেছেন এই অভিনেত্রী।

 এ যেন সুখের সংসারের এক ঝলক দেখালেন ক্যাটরিনা।

রাজস্থানে রাজকীয় বিয়ে করে মুম্বাই ফিরেছেন নবদম্পতি। মুম্বাইয়ে শুরু করেছেন নিজেদের সংসার। ভিকির জন্য তাই নিজে হাতে রান্নাও করছেন ক্যাটরিনা। সেই রান্নার ছবি সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই।

ক্যাটরিনা তার ইনস্টাগ্রাম স্টোরিতে হালুয়ার ছবি শেয়ার করেছেন। এই ছবি পোস্ট করে ক্যাটরিনা লিখলেন, নিজের হাতে বানিয়েছি। হালুয়া খেয়ে ভিকি কিন্তু জানান, ক্যাটরিনার হাতে বানানো হালুয়া একেবারেই সেরা! 

সালমান, রণবীরের সঙ্গে প্রেম করলেও সেসব ভুলে ভিকিকে বিয়ে করেছেন ক্যাটরিনা। তবে পর্দায় এই জুটি বলিউডে একটিও সিনেমায় অভিনয় করেননি। পর্দায় না হলেও বাস্তব জীবনের জুটি বেঁধে নিয়েছেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ইতোমধ্যে বেশ কয়েকজন প্রযোজক ও পরিচালক ভিকি ও ক্যাটরিনাকে নিয়ে সিনেমা নির্মাণের পরিকল্পনা করেছেন। তবে শুরুতে তার একটি স্বাস্থ্য বিষয়ক পণ্যের বিজ্ঞাপনের জন্য জুটি বাঁধবেন ভিক্যাট।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।