ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

পুরুষ সমিতির মামলা সামান্থার বিরুদ্ধে, আইনি ঝামেলায় আলিয়াও

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
পুরুষ সমিতির মামলা সামান্থার বিরুদ্ধে, আইনি ঝামেলায় আলিয়াও সামান্থা ও আলিয়া ভাট

আইনি ঝামেলায় জড়ালেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা ও বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সামান্থার বিরুদ্ধে মামলা করেছে একটি পুরুষ সমিতি।

অন্যদিকে, আলিয়ার বিরুদ্ধে মামলাটি করেছে স্বাস্থ্য বিভাগ।  

জানা যায়, দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুনের ‘পুষ্প’ সিনেমায় ‘ও আন্তাভা’ শিরোনামের একটি গানে অভিনয় করেন সামান্থা। আর এই আইটেম গানে নাচের কারণে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে ওই পুরুষ সমিতি।  

গানটির কথায় নাকি পুরুষদের লম্পট হিসাবে উপস্থাপন করা হয়েছে। এই অভিযোগে অন্ধ্র প্রদেশের আদালতে গানটির বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়েছে এবং গানটির ওপর নিষেধাজ্ঞা আরোপ করার জন্য আবেদন করা হয়েছে। কিন্তু আদালত এখনও মামলাটি নিষ্পত্তি করেনি।

গানটিতে সামান্থার সঙ্গে আল্লু অর্জুনকেও নাচতে দেখা গেছে। গানটি কম্পোজ করেছেন দেবী শ্রী প্রসাদ এবং কথা লিখেছেন বিবেকা ও চন্দ্রবোস। গানের কোরিওগ্রাফি করেছেন গনেশ আচার্য। সিনেমাটি শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে। কিন্তু মুক্তির আগেই বিতর্কে জড়ালো সিনেমাটি।

এদিকে, সম্প্রতি রিয়া কাপুর আর করণ জোহরের পার্টির পর কারিনা কাপুর খান, অমৃতা অরোরাসহ অনেকে করোনায় আক্রান্ত হয়েছেন। পার্টিতে আলিয়া ভাটও উপস্থিত ছিলেন। পার্টিতে যার ছিলেন সবাইকে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছিল বৃহনমুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি)।  

কিন্তু আলিয়া নিয়ম ভেঙে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার মোশান পোস্টার প্রকাশনা অনুষ্ঠানে যোগ দিতে দিল্লিতে গিয়েছিলেন। সেখানে গিয়ে আলিয়া অনেকের সঙ্গে সাক্ষাৎ করেছেন।

আলিয়ার এমন আচরণে রীতিমতো ক্ষুব্ধ বিএমসি কর্মকর্তারা। তারা স্বাস্থ্য বিভাগকে আলিয়ার বিরুদ্ধে মামলার নির্দেশ দিয়েছেন। এরপর কোয়ারেন্টাইনের নিয়ম ভাঙার অভিযোগ এনে আলিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

বিএমসির স্বাস্থ্য বিভাগের চেয়ারম্যান রাজুল প্যাটেল জানান, আলিয়া ভাট নিয়ম লঙ্ঘন করেছেন। সে একজন তারকা। একজন তারকা হয়ে আলিয়ার বোঝা উচিত যে, কত মানুষ তাকে অনুসরণ করে। একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে তার নিয়ম অমান্য করা উচিত হয়নি।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।