ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

করোনায় আক্রান্ত ১৭ প্রতিযোগী, স্থগিত ‘মিস ওয়ার্ল্ড’-এর ফাইনাল

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
করোনায় আক্রান্ত ১৭ প্রতিযোগী, স্থগিত ‘মিস ওয়ার্ল্ড’-এর ফাইনাল ফাইল ছবি

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার আসর ‘মিস ওয়ার্ল্ড ২০২১’-এর ফাইনালের আসর স্থগিত করা হয়েছে। প্রতিযোগী ও আয়োজকদের একটি বড় অংশ করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 জানা যায়, প্রতিযোগীদের মধ্যে ১৭ জনই করোনায় আক্রান্ত।

ডিসেম্বরের ১৬ পুয়ের্তো রিকোয় ‘মিস ওয়ার্ল্ড ২০২১’-এর ফাইনালে আসর বসার কথা ছিল। কিন্তু তা পিছিয়ে দেওয়া হয়েছে তিন মাস অর্থাৎ ৯০ দিনের জন্য।  

আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে বলা হয়, পুয়ের্তো রিকোয় ফাইনাল হবে, কিন্তু তিন মাস (৯০ দিন) পর। কারণ আয়োজকদের একটা অংশ ও প্রতিযোগীদের একটা বড় অংশ করোনা আক্রান্ত হয়েছেন। তাই এমন সিদ্ধান্ত।  

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে যখন একাধিক করোনা আক্রান্তের খবর পাওয়া যায়, তখনই কথা বলা হয় চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সঙ্গে। সেই আলোচনার পরেই প্রতিযোগিতা পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।  

তবে এই তিন মাসের মধ্যে ‘মিস ওয়ার্ল্ড ২০২১’-এ অংশ নেওয়া প্রতিযোগিরা ও আক্রান্তরা নিজেদের দেশে ফিরতে পারবেন কী না, তা নিয়ে সংশয় তৈরি হয়েছে।  

মিস ওয়ার্ল্ড লিমিটেডের সিইও জুলিয়া মর্লে জানান, আমরা প্রতিযোগীদের জন্য অপেক্ষা করছি। করোনা মুক্ত হলেই আবারও আয়োজিত হবে প্রতিযোগিতার ফাইনাল।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।