ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

মৎস্যকন্যার রূপে চেনা যায় এই অভিনেত্রীকে?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
মৎস্যকন্যার রূপে চেনা যায় এই অভিনেত্রীকে? নোরা ফাতেহি

‘দিলবার’, ‘কোমরিয়া’, ‘ও সাকি সাকি’, ‘গারমি’সহ অনেক গানে নেচে দর্শকপ্রিয়তা পেয়েছেন নোরা ফাতেহি। সম্প্রতি নেটদুনিয়ায় নোরার একটি ছবি ভাইরাল হয়েছে ।

যেখানে মৎস্যকন্যার রূপে দেখা গেল নোরাকে।  

সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন এই বলিউড অভিনেত্রী। যেখানে তাকে সোনালী রংয়ের চুলে মৎস্যকন্যা রুপে অর্ধ শরীর পানিতে ডুবিয়ে বিভিন্ন পোজ দিতে দেখা গেছে।  

জানা গেছে, একটি মিউজিক ভিডিওতে নোরা এমন লুকে হাজির হবেন। শিগগিরই গুরু রানধাওয়ার সঙ্গে ‘ড্যান্স মেরি রানি’ শিরোনামের দেখা যাবে তাকে। সেখানেই মৎস্যকন্যা রুপে ধরা দিবেন নোরা।  

মিউজিক ভিডিও শুটিংয়ের সেট থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে, নোরাকে মৎস্যকন্যার পোশাকে নৌকা থেকে নামাতে দেখা গেছে। বেশ কয়েকজন মিলে এই অভিনেত্রীকে নৌকা থেকে স্টেচারে করে পানিতে নামাচ্ছেন।

এ বিষয়ে নোরা জানান, মূলত মৎস্যকন্যার পোশাকটি পরার পর নড়াচড়া করতে পারছেন না তিনি। আর এ জন্যই শুটিং সেটে তাকে স্ট্রেচারে করে নিয়ে যেতে হয়েছিল।

অঙ্গদ বেদির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন নোরা। সে প্রেম টিকেনি। পরে কোরিওগ্রাফার টেরেন্স লুইসের সঙ্গে নোরার প্রেমের গুঞ্জন শোনা যায়। সম্প্রতি গুঞ্জন উঠেছে, গুরু রানধাওয়ারের সঙ্গে প্রেম করছেন নোরা। যদিও এই অভিনেত্রীর দাবি, তারা ভালো বন্ধু।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।