ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘রাতজাগা ফুল’-এর গানে ঐশীর এক ঝলক

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
‘রাতজাগা ফুল’-এর গানে ঐশীর এক ঝলক জান্নাতুল ফেরদৌস ঐশী

অভিনেতা মীর সাব্বির প্রথমবারের মতো নির্মাণ করলেন চলচ্চিত্র। নাম ‘রাতজাগা ফুল’।

সিনেমাটির প্রযোজকও তিনি, লিখেছেন গানও। ঢালিউডের চলতি বছর শেষ হবে এই সিনেমাটি মুক্তির মাধ্যমে।  

সিনেমাটির মুক্তির আগে প্রচারের লক্ষ্যে ইতোমধ্যে প্রকাশ হয়েছে এর টিজার। যা দেখে মুগ্ধ সিনেপ্রেমী দর্শকরা। প্রচারণার ধারাবাহিকতায় এবার প্রকাশ করা হলো ‘রঙে রঙে দুনিয়া’ শিরোনামের গান। শুক্রবার (১৭ ডিসেম্বর) রাতে মীর সাব্বিরের ইউটিউব চ্যানেলে গানটি উন্মুক্ত হয়।  

লোকঘরানার এই গানের দৃশ্যে গ্রামবাংলার রূপ-সংস্কৃতি উঠে এসছে। এই গানের কথা লিখেছেন মীর সাব্বির নিজেই। গানের সুর দিয়েছেন ইমন চৌধুরী। এতে যৌথভাবে কণ্ঠ দিয়েছেন শফি মণ্ডল ও এস আই টুটুল।

‘রাতজাগা ফুল’-এর টিজারে মীর সাব্বিরকে দেখা গেলেও গানের দৃশ্যে দেখা মিললো জান্নাতুল ফেরদৌস ঐশী ও রাশেদ মামুন অপুকে। এটি হতে যাচ্ছে ঐশীর মুক্তি প্রাপ্ত দ্বিতীয় সিনেমা। এর আগে তাকে ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় দেখা গেছে। বর্তমানে ১৩ টি প্রেক্ষাগৃহে সিনেমাটি তৃতীয় সপ্তাহের মতো প্রদর্শিত হচ্ছে।

এর আগে সিনেমাটির ৩০ সেকেন্ডের টিজারে মীর সাব্বিরকে লম্বা চুল, মুখভর্তি দাড়ি, ময়লা লুঙ্গি, টি-শার্ট আর গলায় জড়ানো গামছা নিয়ে ছুটে বেড়াতে দেখা গেছে। কখনো তিনি হিংস্র, কখনো-বা কী যেন খুঁজে বেড়াচ্ছেন! এমন দৃশ্য উঠে এসেছে টিজারটিতে।

সরকারি অনুদানপ্রাপ্ত ‘রাতজাগা ফুল’ সিনেমাটি আগামী ৩১ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে। এর সহকারী প্রযোজক মীর সাব্বিরেরই প্রযোজনা প্রতিষ্ঠান ফুলঝুড়ি মিডিয়া লিমিটেড।  

মীর সাব্বির, জান্নাতুল ফেরদৌস ঐশী ও রাশেদ মামুন অপু ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন দিলারা জামান, আবুল হায়াত, শর্মিলী আহমেদ, ফজলুর রহমান বাবু, এজাজুল ইসলাম, নাজনীন চুমকী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
এনএটি 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।