ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘বিতর্কিত’ সব পোস্ট সরিয়ে নিলেন শবনম ফারিয়া

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
‘বিতর্কিত’ সব পোস্ট সরিয়ে নিলেন শবনম ফারিয়া শবনম ফারিয়া

বিচ্ছেদের এক বছর পর সম্প্রতি সাবেক স্বামী হারুন অর রশীদ অপুকে নিয়ে সামাজিকমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দেন শবনম ফারিয়া। তার এই পোস্টকে ঘিরে তর্ক-বিতর্ক শুরু হয়।

 

ওই স্ট্যাটাসে শবনম ফারিয়া উল্লেখ করেন, স্বামীর নির্যাতনের কারণেই সংসার ত্যাগ করতে বাধ্য হয়েছিলেন এ অভিনেত্রী। শুধু নির্যাতনই নয়, হাতও ভেঙে দিয়েছিলেন তার স্বামী।

শবনম ফারিয়ার এমন অভিযোগে পরে মুখ খুলেন অপু। তিনি আত্মপক্ষ সমর্থন করে ফেসবুকে পোস্ট দেন। বিষয়টি নিয়ে তর্ক বাড়তেই থাকে। এক পর্যায়ে ফারিয়া নিজেও বলেন, ‘হাতাহাতিতে আঙুল ভেঙে যায় এবং ঘটনাটি ঘটেছে। ’

বিষয়টি নিয়ে সোমবার (২০ ডিসেম্বর) নিয়ে অপুর মামা পরিচয়দানকারী জুয়েল নামের একজন পোস্ট দিয়ে ফারিয়ার বিরুদ্ধে অসংখ্য অভিযোগ তোলেন। ওই অভিযোগে ফারিয়াকে লোভী হিসেবে অভিযোগ করেন।  

পরিস্থিতি দিনে দিনে ঘোলাটে হওয়ায় নিজের ফেসবুক থেকে বিতর্কিত সব পোস্ট সরিয়ে ফেলেছেন শবনম ফারিয়া। মঙ্গলবার (২১ ডিসেম্বরর) রাতে এই অভিনেত্রী একটি পোস্ট দিয়ে জানান, কয়েক দিন ধরে চলা কাঁদা ছোড়াছুড়ির বিষয়টি পারিবারিকভাবে সুরাহা হয়েছে এবং আগের পোস্টগুলো তিনি মুছে দিয়েছেন।  

২০১৯ সালের ১ ফেব্রুয়ারি বিয়ে হয় শবনম ফারিয়া এবং অপুর। ২০২০ সালের ২৭ নভেম্বর তাদের ডিভোর্স হয়। ওই সময় এই অভিনেত্রী জানিয়েছিলেন, দু’জনের সম্মতিতেই বিচ্ছেদ হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।