ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

শেকড় সন্ধানী গান শোনাবেন অথি ও তিন্নি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
শেকড় সন্ধানী গান শোনাবেন অথি ও তিন্নি কানিজ খাদিজা তিন্নি-অনিন্দিতা সাহা অথি

সংগীতবিষয়ক প্রতিযোগিতা ‘ক্ষুদে গানেরাজ ২০১৬’-এ অংশ নিয়ে পরিচিতি পান অনিন্দিতা সাহা অথি। অন্যদিকে ‘সেরাকন্ঠ ২০১৭’-এ অংশ নিয়ে পরিচিতি পান কানিজ খাদিজা তিন্নি।

 

তরুণ প্রজন্মের এই দুই কণ্ঠশিল্পী একসঙ্গে হাজির হচ্ছেন বৈশাখী টিভির ‘বৈশাখী ফোক লাইভ’ অনুষ্ঠানে। যেখানে শেকড় সন্ধানী গান গেয়ে শোনাবেন অথি ও তিন্নি।

‘বৈশাখী ফোক লাইভ’ অনুষ্ঠানটি উপস্থাপনা করবের আফরিন অথৈ। লিটু সোলায়মান প্রযোজিত অনুষ্ঠানটি শুক্রবার (২৪ ডিসেম্বর) রাত ৯টা ৩০ মিনিটে অনুষ্ঠানটি প্রচার হবে।  

অথি এবং তিন্নি দু’জনেই বর্তমানে গান নিয়ে ব্যস্ত রয়েছেন। সম্প্রতি প্রথমবারের মতো প্লেব্যাক করেছেন অথি। শাহীন সুমনের নতুন সিনেমা ‘কুস্তিগীর’-এর একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানের কথা লিখেছেন এস কে দীপ এবং সংগীতায়োজন করেছেন সাদ শাহ্। অথির সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন সোহাগ শিমুল।

চলতি বছর জুনে অথির প্রথম মৌলিক গান ‘দিন যায়’ ভিডিও আকারে প্রকাশ পায়। উর্বশী ফোরামের ব্যানারে ‘ভালোবেসে পাখিটি’ ও ‘বৃষ্টি রিমঝিম’সহ তার বেশকিছু গান শিগগিরই প্রকাশ পাবে।

অন্যদিকে ২০১৯ সালে প্রকাশ পায় তিন্নির প্রথম মৌলিক গান ‘শরৎ আমার স্নিগ্ধতা’। এই গানটির জন্য নবাগত গায়িকা হিসেবে চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডও পান তিনি। এরপর বেশ কিছু গান গেয়েও শ্রোতাদের প্রশংসা কুড়ান তিন্নি।  

প্রকাশের অপেক্ষায় রয়েছে মেজবাহ বাপ্পীর সঙ্গে তিন্নির দ্বৈত গান ‘টিপটিপ বৃষ্টি’, শেখ নজরুলের কথায় নতুন দুটি গান। এছাড়া জসিমউদদীনের লেখা আরেকটি একক গানের ভয়েস সম্পন্ন করেছেন তিনি। নতুন বছরের শুরুতেই গানগুলো প্রকাশ হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।