ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘শাকিবকে চড় দিতে চেয়েছি, প্রয়োজনে নিষিদ্ধ করব’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
‘শাকিবকে চড় দিতে চেয়েছি, প্রয়োজনে নিষিদ্ধ করব’

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। আর এ কারণে বিপাকে পড়েছেন ‘গলুই’ সিনেমার নির্মাতা এস এ হক অলিক।

কারণ শাকিব সিনেমাটির শুটিং শেষ করলেও, বাকি ছিল ডাবিংয়ের কাজ। আর এ কারণেই শাকিবের ওপর ক্ষেপেছেন নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।

শাকিব খানকে ‘থাপ্পড় ’ দিতে চেয়েছেন বর্ষীয়ান এই নির্মাতা। একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

ক্ষোভ নিয়ে ঝন্টু বলেছিলেন, ‘ও (শাকিব খান) কাজ আটকে রেখে অন্য অনুষ্ঠানে অংশ নিতে দেশের বাইরে ঘুরতে যায়, কাউকে কিছু না বলেই। কত বড় সাহস, ডাবিং ছাড়া না বলে চলে যাওয়া। ও কেন বেড়াতে যাবে কাজ ফেলে। থাপ্পড়ে ওর দাঁত ফেলে দেওয়া উচিত!ওকে এফডিসিতে ঢোকার আগে ঘেরাও করে পেটানো উচিত! প্রোডাকশন বয়দের দিয়ে। ’

শাকিবকে নিয়ে ঝন্টুর এই বিতর্কিত মন্তব্য নিয়ে সিনেপাড়ায় হইচই ফেলে দিয়েছে। তবে শাকিবকে ‘থাপ্পড় ’ বিষয়টি স্বীকার করেছেন তিনি। এই নির্মাতা বলেন, ‘আমি শাকিবকে চড় দিতে চেয়েছি। কেন বলব না? সে প্রযোজকদের আমেরিকা গিয়ে ডাবিং করাতে বাধ্য করাচ্ছে। চলচ্চিত্রের এই দুঃসময়ে সে পাশে থাকবে। সেটা না করে ও আমেরিকা গিয়ে বসে আছে আর প্রযোজকদের পাঁচ লাখ টাকা বাড়তি খরচ করিয়ে আমেরিকা যেতে বাধ্য করাচ্ছে। আমরা সব সংগঠন এক হয়ে প্রয়োজনে শাকিবকে নিষিদ্ধ করব। ’

ঝন্টু বলেন, ‘গলুই’র শুটিং শেষ করেই যুক্তরাষ্ট্রে গেছে শাকিব। তার বিরুদ্ধে অভিযোগ আসে তিনি ডাবিং শেষ না করেই চলে যান। এতে সমস্যায় পড়েছেন ‘গলুই’ সিনেমার প্রযোজক-নির্মাতা এস এ হক অলিক। ডিসেম্বর মাসেই সিনেমাটি মুক্তি দিতে চেয়েছিলেন প্রোযোজক খোরশেদ আলম খসরু।

খসরু সংবাদমাধ্যমকে বলেন, ‘আমেরিকার একটি শোতে অংশ নিয়ে তার (শাকিব) দ্রুত দেশে ফেরার কথা ছিল। আমাদের সিনেমা চলতি মাসেই মুক্তি দিতে চেয়েছিলাম। তাই বাধ্য হয়ে তার অংশের ডাবিং নিতে আমেরিকাতেই নির্মাতাকে পাঠাতে হয়েছে। এই খরচটা আমাদের জন্য বাড়তি। ’

ঝন্টুর মন্তব্যের বিষয়ে এই প্রযোজক বলেন, ঝন্টু সাহেব সিনিয়র পরিচালক। তিনি শাকিব খানকে নিয়ে কেন এমন কথা বললেন সেটা আমি জানি না। আমি তো আমার সিনেমার বিষয়ে তার কাছে কোনো অভিযোগও করিনি।

এদিকে শাকিবের অভিভাবক হিসেবেই চড় দিতে চেয়েছেন উল্লেখ করে ঝন্টু বলেন, এখন আমি কেন বলেছি? কারণ শাকিবকে ইন্ডাস্ট্রিতে আমি আর সোহান খান এনেছি। তাই আমরা তাকে শাসন করার ক্ষমতা রাখি। নিশ্চয়ই বুঝেছেন আমি কোন পয়েন্টে কথা বলেছি।

‘গলুই’ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। এতে পূজাকে দেখা যাবে মালা চরিত্রে আর শাকিব অভিনয় করেছেন লালুর ভূমিকায়।  

সরকারি অনুদান পাওয়া সিনেমাটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু, নির্মাণ করেছেন এস এ হক অলিক। শাকিব-পূজা ছাড়াও এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আজিজুল হাকিম, সৌম চৌধুরী, আলী রাজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।