ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

মেয়ের বয়সী কঙ্গনাকে বিয়ে করবেন অনিল কাপুর! 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
মেয়ের বয়সী কঙ্গনাকে বিয়ে করবেন অনিল কাপুর!  অনিল কাপুর-কঙ্গনা রানাওয়াত

বলিউডের জনপ্রিয় অভিনেতা অনিল কাপুর আর সুনীতা কাপুরের প্রায় চার দশকের সংসার জীবন। তাদের ৩৮ বছরের সংসার জীবনে রয়েছে দু্ই কন্যা সোনাম কাপুর ও রিয়া কাপুর।

সোনম অভিনয় করলেও রিয়া নাম লিখিয়েছেন প্রযোজনায়।  

অনিলের বড় মেয়ে অভিনেত্রী সোনমের বয়স ৩৬ বছর। অন্যদিকে বর্তমান সময়ের বলিউডের আরেক অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বয়স মাত্র ৩৪ বছর। শোনা যাচ্ছে, মেয়ের বয়সী কঙ্গনাকে বিয়ে করতে যাচ্ছেন অনিল!

স্বাভাবিক ভাবেই এই কথা শুনে চোখ কপালে উঠবে অনিল, সোনম কিংবা কঙ্গনার ভক্তদের। কিন্তু সত্যিই কি ৬৪ বছরের অভিনেতা এই বয়সে এসে বিয়ে করতে যাচ্ছেন? 

নতুন করে বিয়ে করার কোনো পরিকল্পনা নেই অনিল কাপুরের। যা রটেছে সম্পন্ন গুঞ্জন। মূলত এই খবরের পেছনে রয়েছেন নির্মাতা-প্রযোজক করণ জোহর। তার জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর সিজন ৩ এর একটি পর্বের মাধ্যমেই এমন গুঞ্জনের সূত্রপাত।

এই এপিসোড প্রচারিত হয়েছিল ২০১০ সালের ১২ ডিসেম্বর। সেই পর্বে অতিথি হিসেবে এসেছিলেন অনিল কাপুর, কঙ্গনা ও সঞ্জয় দত্ত। সেখানেই করণ মজা করে অনিলের কাছে জানতে চান, কার জন্য তিনি সুনীতার সঙ্গে তার সম্পর্কে দাঁড়ি টানতে পারেন।  

উত্তরে অনিলও রসিকতা করে কঙ্গনার দিকে আঙুল তোলেন এবং তার নাম বলেন। যা শুনে করণের সঙ্গে কঙ্গনা ও সঞ্জয় দত্তও হেসে ওঠেন। সম্প্রতি অনুষ্ঠানের সেই অংশটি ভাইরাল হয়েছে। সেখান থেকেই গুঞ্জন ছড়িয়ে যায়।  

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।