ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

ছেলের মা হলেন ঐন্দ্রিলা, স্বাগতম জানালেন অঙ্কুশ! 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
ছেলের মা হলেন ঐন্দ্রিলা, স্বাগতম জানালেন অঙ্কুশ!  অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা

পশ্চিমবঙ্গের অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী ঐন্দ্রিলার জীবনে একটি চার পায়ের ছানার আগমন হয়েছে। যার নাম তুলো।

এর আগে বাবলা, লিও, আলুর মতো পোষ্যরাও ছিল তাদের কাছে। সেই পরিবারে যোগ দিয়েছে তুলো নামে আরও এক সদস্য।  

এতে আনন্দে আটখানা অভিনেত্রী ঐন্দ্রিলা। সামাজিকমাধ্যম ইন্সটাগ্রামে তুলোর সঙ্গে একটি ছবি শেয়ার করে এর ক্যাপশনে অভিনেত্রী লেখেন, আমার ছেলে।

অন্যদিকে অভিনেতা অঙ্কুশ হাজরাও ইন্সটাগ্রামে তুলোর সঙ্গে ঐন্দ্রিলার ছবিটি শেয়ার করেছেন। এই অভিনেতা তার ক্যাপশনে লেখেন, আমাদের পরিবারের নতুন সদস্য। বাবলা, লিও, আলুর পর তুলো। আমাদের পরিবারে তুলোকে স্বাগতম।  

সম্প্রতি অনেকটাই ওজন কমিয়েছেন ঐন্দ্রিলা। চলতি বছরের শুরুতে বড় পর্দায় অঙ্কুশের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছিলেন ঐন্দ্রিলা। সেখানে নেটিজেনদের ভাষায় ‘মোটাসোটা’ ঐন্দ্রিলাকেই দেখা গিয়েছিল। এরপরেই ওয়ার্কআউট, কড়া ডায়েট মেনেই ওজন কমিয়েছেন এই অভিনেত্রী।

বেশ কয়েক মাস ধরেই ঐন্দ্রিলা ইনস্টাগ্রামে ওয়ার্কআউটের ভিডিও শেয়ার করছেন। কখনও জিমে ওয়েট লিফটিং করছেন আবার কখনও বেছে নিচ্ছে অন্য কোনও শারীরিক কসরত।  

কেন হঠাৎ ঐন্দ্রিলার এই ওজন কমানোর মিশন? জানা গেছে, লাভ ম্যারেজ নামের এক সিনেমায় আবারও দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। এই সিনেমার চরিত্রের কারণে ও নিজে ফিট থাকতেই তার এই ওজন কমানোর মিশন।

বাংলাদেশ সময়: ০৯৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
এনএটি

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।