ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

জ্যাকুলিন-নোরার যেসব জিনিস বাজেয়াপ্ত করলো ইডি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
জ্যাকুলিন-নোরার যেসব জিনিস বাজেয়াপ্ত করলো ইডি জ্যাকুলিন ফার্নান্দেজ ও নোরা ফাতেহি

আলোচিত ২০০ কোটি রুপি আর্থিক প্রতারণার মামলার আসামী সুকেশ চন্দ্রশেখর বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ ও নোরা ফাতেহিকে দামি উপহার দিয়েছেন। এই উপহারগুলো বাজেয়াপ্ত করা হয়েছে।

 

গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।  

জানা গেছে, জ্যাকুলিনকে দেওয়া উপহারের তালিকায় রয়েছে গয়না, পাঁচটি ব্যাগ, ঘড়ি, চিনামাটির পাত্র, চারটি পার্সিয়ান বিড়াল (একটির মূল্য ৯ লাখ রুপি) এবং ৫২ লাখ রুপি মূল্যের ঘোড়া। এ ছাড়াও জ্যাকুলিনের বোনকে বিএমডব্লিউ ও তার মাকে প্রায় দেড় কোটি রুপি মূল্যের একটি গাড়িসহ মোট ১০ কোটি রুপির উপহার দিয়েছেন প্রতারক সুকেশ।

অভিযুক্ত সুকেশ অভিনেত্রী নোরাকেও কোটি রুপি মূল্যের একটি বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছিলেন। সুকেশের স্ত্রী লিনা মারিয়া পাল তাকে দামি ব্যাগ ও একটি আইফোন উপহার দিয়েছিলেন।

জ্যাকুলিন ও নোরার এই উপহার আর তাদের মালিকানায় থাকবে না বলে জানিয়েছে ইডি। এসব উপহার বাজেয়াপ্ত হবে। তবে শুধু পোষ্য প্রাণীগুলোর ক্ষেত্রে ওই মূল্যের অর্থ নিয়ে নেওয়া হবে জানায় সংস্থাটি।

এর আগে ইডির জিজ্ঞাসাবাদের সময় নোরা ও জ্যাকুলিন দুজনই জানিয়েছেন, তদন্তের প্রক্রিয়ায় সম্পূর্ণ সহযোগিতা করবেন তারা। একই সঙ্গে জানান, তদন্তকারীরা যখন ইচ্ছে সুকেশের দেওয়া উপহারগুলো বাজেয়াপ্ত করতে পারেন।

এই দুই অভিনেত্রী এমন বক্তব্যের পর সুকেশের আইনজীবীর দাবি, জ্যাকুলিন ও নোরার মতো নায়িকারা প্রয়োজন মতো সুকেশের কাছ থেকে সুবিধা নিয়েছেন। এখন তারা নিজেদের বাঁচানোর চেষ্টা করছেন।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
এনএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।