ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

চলছে ঢাকা রক ফেস্টের দ্বিতীয় আসর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
চলছে ঢাকা রক ফেস্টের দ্বিতীয় আসর ছবি: জিএম মুজিবুর

ঢাকা: রাজধানীতে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হচ্ছে দেশের অন্যতম সঙ্গীতের আসর ‘ঢাকা রক ফেস্ট। ’

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকাল থেকে বসুন্ধরা আবাসিক এলাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির (আইসিসিবি) হল নম্বর ৪, ‘নবরাত্রি’তে শুরু হয় এই কনসার্ট, যা চলবে রাত ১০টা পর্যন্ত।

জাঁকালো এই আয়োজনের শুরু থেকেই দর্শক-শ্রোতাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এই আয়োজনের মধ্য দিয়ে দীর্ঘ চার বছর পর ঢাকায় কনসার্ট করতে যাচ্ছে দেশের অন্যতম ব্যান্ড অর্থহীন।

অনুষ্ঠানে আরও অংশগ্রহণ করছে ওয়ারফেজ, অ্যাভয়েড রাফা, ক্রিপটিক ফেইথ, ইন্দালো, শুভযাত্রা, কনক্লুশন, সার্পনেল ম্যাথোড, আফটার্মাথ, ব্রক্ষ্মপুত্র, দ্য ট্রি, সাবকনসাস, ট্রাস, আরেকটা রক ব্যান্ড ও ক্যালিপসো। কনসার্টের লাইভ-স্ট্রিম পার্টনার হিসেবে রয়েছে বিনোদন অ্যাপ টফি।

ছবি: জিএম মুজিবুর

আয়োজনের শুরুতে শ্রোতাদের গান শোনায় শুভযাত্রা। এ সময় তারা ‘বুঝলো না বন্ধুরা কেউ, তারা হায় দেখলো না চোখের ভাষাটা’, ‘অনেকটা দিন কেটেছে একা হতাশার চোরাবালিতে’, ‘বাসায় পৌঁছে প্লিজ একটা মেসেজ দিও’সহ বিভিন্ন গান পরিবেশন করে। এসব গানে সুর মেলান শ্রোতারা।

বাংলাদেশের তরুণদের কাছে রক মিউজিক সবসময়ই জনপ্রিয়। দেশজুড়ে স্টেজ কাঁপানো কিংবা তরুণদের উন্মাদনায় ভাসানোর ক্ষেত্রে ব্যান্ডের বিকল্প নেই।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
এইচএমএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।