ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

ভেঙে গেছে সুস্মিতা-রহমানের সম্পর্ক?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
ভেঙে গেছে সুস্মিতা-রহমানের সম্পর্ক? রহমান শালের সঙ্গে সুস্মিতা সেন

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন তিন বছর ধরে মডেল রহমান শালের সঙ্গে প্রেম করছেন। শোনা যাচ্ছে এই সম্পর্কে নাকি ভাঙন ধরেছে!  

এই দু’জনের ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, রহমানের সঙ্গে সুস্মিতা সব সম্পর্ক ছিন্ন করেছেন।

এমনকি অভিনেত্রীর বাড়ি থেকেও বেরিয়ে গিয়েছেন রহমান। তারা বর্তমানে আলাদা থাকছেন। আপাতত মুম্বাইয়ের বন্ধুর বাড়িতে আশ্রয় নিয়েছেন রহমান।

সম্পর্কের শুরু থেকেই সুস্মিতা এবং তার দুই মেয়ের সঙ্গে একই বাড়িতে থাকতেন রহমান। শোনা গিয়েছিল, বিয়ের পরিকল্পনা করছিলেন তারা।

রোহমানের সঙ্গে ইনস্টাগ্রামের মাধ্যমে প্রথম কথা হয় সুস্মিতার। নিজের ইনবক্সে রহমানের একটি মেসেজ দেখতে পান ‘ম্যায় হুঁ না’ সিনেমার চাঁদনী। সেখান থেকেই কথোপকথন শুরু। এরপর ভালোলাগা, সেখান থেকেই সম্পর্কের সূত্রপাত।  

তবে তাদের এই সম্পর্কে বাধা হয়নি বয়সের পার্থক্য। সুস্মিতার চেয়ে ১৫ বছরের ছোট রহমান। শুধু তাই নয় সুস্মিতা দুই কন্যার মা। তবে বিগত দিনে শোনা গেছে সুস্মিতার দুই মেয়ের সঙ্গেই রহমানের সম্পর্কও বেশ ভালো। তাদের খুনশুটিও সামাজিকমাধ্যমে দেখা গেছে।  

সুম্মিতা সেন অভিনয়ে অনেকটাই অনিয়মিত। ২০২০ সালে‘আরিয়া’ ওয়েব সিরিজ দিয়ে দীর্ঘ বিরতির পর পর্দায় ফেরেন তিনি। এই সিরিজটির সিক্যুয়েল ‘আরিয়া টু’ ১০ ডিসেম্বর ডিজনি+হটস্টারে মুক্তি পেয়েছে। সেখানেও দেখা গেছে এই অভিনেত্রীকে।  

এর আগে ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘নো প্রবলেম’ ছিল সুস্মিতা সেন অভিনীত সর্বশেষ হিন্দি সিনেমা। এরপর অবশ্য ২০১৫ সালে বাংলা সিনেমা ‘নির্বাক’ বড় পর্দায় তাকে দেখা গিয়েছিল।  

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।