ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

রাশেদ সীমান্ত এবার শিল্পপতি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
রাশেদ সীমান্ত এবার শিল্পপতি রাশেদ সীমান্ত

বরিশাল, নোয়াখালীর আঞ্চলিক ভাষায় অভিনয় করে দর্শকের হৃদয় জয় করে নিয়েছেন রাশেদ সীমান্ত। এবার এই অভিনেতাকে দেখা যাবে একজন শিল্পপতির চরিত্রে।

বরাবর রাশেদ সীমান্তকে আঞ্চলিক ভাষায় কথা বলতে দেখলেও এবার শুদ্ধ ভাষায় কথা বলেছেন।  

একটি দুঘর্টনা, সারাজীবনের কান্না-এমন বিষয়কে কেন্দ্র করেই নির্মিত হয়েছে তার এবারের নাটক ‘প্রতিদান’। সুবাতা রাহিক জারিফার চিত্রনাট্যে নাটকটি নির্মাণ করেছেন জিয়াউর রহমান জিয়া। নাটকটির গল্প লিখেছেন টিপু আলম মিলন।

রাশেদ সীমান্ত ছাড়াও এ নাটকে অভিনয় করেছেন অভিনেত্রী অহনা, অলিউল হক রুমি, শফিক খান দিলু, শিল্পী সরকার অপুসহ আরো অনেকে। বৈশাখী টিভির ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নাটকটি ২৭ ডিসেম্বর রাত ৮টায় প্রচার হবে।  

এর আগের ঈদুল আজহার ৪টি নাটকে অভিনয় করে দারুণভাবে প্রশংসিত হন রাশেদ সীমান্ত। নাটক ৪টি হলো- রোমান রনির পরিচালনায় ‘হাটা জামাই’, মিলন ভট্ট’র রচনা ও পরিচালনায় ‘নয়ন তারা স্টোর’, তারিক মুহাম্মদ হাসানের রচনা ও পরিচালনায় ‘ভাইয়ের সাথে একান্ত আলাপে’ এবং আল হাজেন পরিচালিত ‘প্রবাসী টাকার মেশিন’।

রাশেদ সীমান্ত হাতে গোনা যত নাটকে অভিনয় করেছেন তার প্রতিটিই দর্শক প্রশংসায় শীর্ষে রয়েছে। তার কোনো কোনো নাটকের ভিউ কোটির ঘরে। অতি অল্প সময়ে এতো জনপ্রিয়তা টিভি নাটকে অন্য কোনো অভিনেতার বেলায় দেখা যায়নি বললেই চলে।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
এনএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।