ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

আবারও সিনেমার গানে কণ্ঠ দিলেন এস আই টুটুল

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
আবারও সিনেমার গানে কণ্ঠ দিলেন এস আই টুটুল এস আই টুটুল-সুধা

জনপ্রিয় সংগীতশিল্পী এস আই টুটুল বহু জননন্দিত গান উপহার দিয়েছেন। চলচ্চিত্রের গানের জন্য জাতীয় পুরস্কারও পেয়েছেন তিনি।

এই গায়ক আবারও নতুন একটি সিনেমার গানে কণ্ঠ দিলেন।  

গানের শিরোনাম ‘একটা বসন্ত বিকেল’। গানের কথা লিখেছেন কবির বকুল। এর সুর ও সঙ্গীতায়োজন করেছেন রবিন ইসলাম। বুধবার (২২ ডিসেম্বর) রাজধানীর ফোকাস স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়েছে।

জানা গেছে, রফিক সিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ সিনেমায় গানটি ব্যবহার করা হবে। এতে এস আই টুটুলের সঙ্গে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন তরুণ কণ্ঠশিল্পী সুধা।  

এ প্রসঙ্গে এস আই টুটুল বলেন, এটি একটি রোমান্টিক গান। ‘যায় দিন যায় একাকী’র মতোই এই গানটি। আমি মনে করি, গানটি বাংলা গানে আরও একটা মাইলফলক হবে। দর্শক অনেকদিন গানের কথা মনে রাখবেন।

‘বসন্ত বিকেল’ সিনেমাটি ২০২২ সালে মুক্তি পাবে। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক শিপন মিত্র ও শাহ হুমায়রা সুবা। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ওমর সানী, তানভীর তনু, শাহনূর, আমান রেজা, তানহা তাসনিয়াসহ অনেকে।  

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
এনএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।