ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

৩০ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘মৃধা বনাম মৃধা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
৩০ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘মৃধা বনাম মৃধা’ তারিক আনাম খান ও সিয়ামের সঙ্গে নোভা

বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘মৃধা বনাম মৃধা’ মুক্তি পাচ্ছে শুক্রবার (২৪ ডিসেম্বর)। সিয়াম আহমেদ ও নোভা আফরোজ অভিনীত সিনেমাটি দেশের ৩০ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

 

সিনেমাটির প্রযোজনা সংস্থা বিষয়টি নিশ্চিত করেছে।  বাবা-ছেলের অন্যরকম দ্বন্দ্বের গল্প নিয়ে সিনেমাটি পরিচালনা করেছেন রনি ভৌমিক। সংলাপ ও চিত্রনাট্যে রায়হান খানের।

চলতি বছর ফেব্রুয়ারিতে শুরু হয়েছিল ‘মৃধা বনাম মৃধা’র শুটিং, শেষ হয় সেপ্টেম্বরে। ১২ ডিসেম্বর সিনেমাটি আনকাট সেন্সর ছাড়পত্র পায়। পরিবারের বিভিন্ন গল্প ও সম্পর্কের অবক্ষয়সহ নানা দিক সিনেমাটিতে উঠে এসেছে।

২০ ডিসেম্বর সিনেমাটির প্রিমিয়ার অনুষ্ঠিত হয় রাজধানীর একটি প্রেক্ষাগৃহে। প্রিমিয়ারে বেশ প্রশংসিত হয় ‘মৃধা বনাম মৃধা’।

সিয়াম আহমেদ ও নোভা ফিরোজ ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, সানজিদা প্রীতি, নিমা রহমান, মিলন ভট্টাচার্য, তৌফিকুল ইসলাম ইমন,মাসুদুল আমিন রিন্টু প্রমুখ। তারিক আনাম খানকে বাবা ও সিয়াম আহমেদকে ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

ঢাকা ভেতরে স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা শপিং মল, সীমান্ত সম্ভার, সনি স্কয়ার), ব্লকবাস্টার সিনেমাস, মধুমিতা, চিত্রামহল, আনন্দ, শ্যামলী, গীত, বিজিবি, ও সেনাতে মুক্তি পাবে ‘মৃধা বনাম মৃধা’।
 
আরও পড়ুন: তারিক আনামের কাঁধে মাথা রেখে অঝোরে কাঁদলেন সিয়াম

এছাড়া ঢাকার বাইরে নিউ গুলশান (জিঞ্জিরা), বর্ষা (জয়দেবপুর), মণিহার (যোশর), নন্দিতা (সিলেট), অভিরুচি (বরিশাল), রূপকথা (পাবনা), সেনা অডিটোরিয়াম (সাভার), চন্দ্রিমা (শ্রীপুর), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), মালঞ্চ (টাঙ্গাইল), রূপকথা (শ্রীপুর), চাঁদমহল (কাঁচপুর), মধুবন (বগুড়া), লিবার্টি (খুলনা), শঙ্খ (খুলনা), রুটস সিনে ক্লাব (সিরাজগঞ্জ), সিনেস্কোপ (নারায়ণগঞ্জ), সুগন্ধা (চট্টগ্রাম) ও বনলতায় (ফরিদপুর) মুক্তি পাবে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।