ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘৮৩’ সিনেমার প্রিমিয়ারে নজর কাড়লেন দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
‘৮৩’ সিনেমার প্রিমিয়ারে নজর কাড়লেন দীপিকা দীপিকা পাডুকোন

১৯৮৩ সালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ক্রিকেট বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয় ভারত। এই বিষয়টিকে উপজীব্য করে ২৪ ডিসেম্বর মুক্তি পাচ্ছে কবীর খান পরিচালিত সিনেমা ‘৮৩’।

সিনেমাটিতে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক কপিল দেবের চরিত্রে দেখা যাবে রণবীর সিং। পর্দায় কপিল দেবের স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন।

মুম্বাইতে ‘৮৩’ সিনেমার বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। স্পেশাল স্ক্রিনিং মোহনীয় রূপে ধরা দিয়েছেন দীপিকা পাড়ুকোন। নজর কেড়েছেন রণবীরও। এই প্রদর্শনীতে উপস্থিত ছিলেন ক্রিকেট জগতের অনেক সেলিব্রিটিও। কপিল দেব তার স্ত্রী রোমিকে নিয়েও হাজির হয়েছিলেন।

দীপিকা পাড়ুকোন পুরো পরিবারকে নিয়ে ‘৮৩’র স্ক্রিনিংয়ে দেখা যায়। এই তারকার মা-বাবা ও বোনের সঙ্গে পোজ দেন। আসেন আলিয়া ভাট, আয়ুষ্মান খুরানা, অঙ্গদ বেদি, নেহা ধুপিয়া ও নোরা ফাতেহিসহ বেশ কয়েকজন বলি তারকা।

এই আয়োজনে ক্যামেরার ঝলক বেশি পড়ে বলিউডের পাওয়ার কাপলের ওপরেই। এদিন গাঢ় সবুজ রঙের গাউনে নজরকাড়া লাগছিল অভিনেত্রীকে। ইভেন্টের পর দীপিকা ছবি পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে। পোশাকের সঙ্গে মানানসই নেকলেস পরেছিলেন অভিনেত্রী, সঙ্গে চোখে গাঢ় মেকআপ।  

ইনস্টাগ্রামে প্রকাশ করা ছবির ক্যাপশনে দীপিকা লেখেন, ‘দিস ইস ৮৩’।  

করোনা আবহে বিগত দু’বছর ধরে সিনেমাটির মুক্তি আটকে গিয়েছিল। অবশেষে এটি মুক্তির মুখ দেখছে।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।