ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

থানায় হাজিরা দিলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
থানায় হাজিরা দিলেন কঙ্গনা কঙ্গনা রানাওয়াত

বেফাঁস মন্তব্য করার জন্য প্রায় সময়ই সমালোচিত হন বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ‘লাগামহীন’ কথা বলা যেন তার স্বভাবে পরিণত হয়েছে।

ভারতের কৃষক আন্দোলনের সময় আন্দোলনকারীদের ‘জঙ্গি’, ‘সন্ত্রাসবাদী’ বলে আক্রমণ করেছিলেন এই অভিনেত্রী।

এমন মন্তব্যের কারণে আইনি বিপাকে জড়িয়েছিলেন কঙ্গনা। আন্দোলনকারী নিরীহ কৃষকদের ‘সন্ত্রাসবাদী’ বলে তাদের বিরুদ্ধে উস্কানি দেওয়ার অভিযোগে মামলাও হয় এই অভিনেত্রীর নামে। যার জেরে বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) থানায় হাজিরা দিতে হয়েছে কঙ্গনাকে।

জানা গেছে, মুম্বাইয়ের খর থানায় ডেকে পাঠানো হয়েছিল কঙ্গনাকে। বৃহস্পতিবার থানায় হাজিরা দেন অভিনেত্রী। এদিন তার বয়ান রেকর্ড করেছে পুলিশ।

ডিসেম্বর মাসের শুরুর দিকে মামলা বাতিলের দাবিতে বম্বে হাইকোর্টে আবেদন করেছিলেন কঙ্গনা। তবে বৃহস্পতিবার থানায় এই অভিনেত্রীর বয়ান রেকর্ড করা হলেও পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, আপাতত কঙ্গনাকে গ্রেফতার করা হবে না।

শিখ সম্প্রদায়কে নিয়েও আপত্তিকর মন্তব্য করেছিলেন কঙ্গনা। এ ঘটনায় একাধিক মামলা দায়ের করা হয়েছে এই অভিনেত্রীর নামে । এমনকী, চলতি মাসের শুরুতে পাঞ্জাবে গিয়ে কৃষকদের বিক্ষোভের মুখে পড়েছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।