ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

ফাতিমাকে বিয়ে করেছেন আমির?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
ফাতিমাকে বিয়ে করেছেন আমির? ফাতিমা সানা শেখ-আমির খান

চলতি বছরের জুলাই মাসে যৌথ বিবৃতিতে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন বলিউড সুপারস্টার আমির খান ও কিরণ রাও। এর আগে থেকেই গুঞ্জন ছিল, আমিরের ‘দঙ্গল’ সিনেমার সহ-অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেতা।

 

ফাতিমা আর আমিরের একটি ছবি সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে। ভক্তদের ধারণা, ফাতিমাকে নাকি বিয়ে করেছেন আমির। তৃতীয় বিয়ে সেরে আমির নাকি নতুন স্ত্রী সানার সঙ্গে একান্তে সময়ও কাটাচ্ছেন!

যে ছবিটি ভাইরাল হয়েছে, সেখানে ফাতিমা আর আমিরকে একসঙ্গে দেখা গেলেও ছবিটি আসল নয়। ছবিটিতে নাকি আমিরের পাশে ছিলেন কিরণ। এটি একটি পুরানো ছবি। মূলত ছবিটি এডিট করে কিরণের মুখের জায়গায় ফাতিমার মুখ বসিয়ে দেওয়া হয়েছে।  

ছবিটি এডিট করা হলেও আমিরের সঙ্গে ফাতিমার প্রেমের গুঞ্জন পুরো বলিউড জুড়েই। কিরণের সঙ্গে বিবাহবিচ্ছেদের মধ্যেই এই সম্পর্ক নিয়ে উত্তাল হয়েছিল সামাজিকমাধ্যম। গুঞ্জন উঠেছিল, দঙ্গল গার্ল ফতিমার জন্যই নাকি ঘর ভেঙেছে আমির-কিরণের।  

‘দঙ্গল’ সিনেমায় আমির ও ফাতিমা একসঙ্গে অভিনয় করেছেন। সেখানে আমির-কন্যার চরিত্রে দেখা যায় ফাতিমাকে। বলিউডের সূত্র বলছে, তখন থেকেই নাকি সম্পর্ক তৈরি হয় আমির-ফাতিমার। কেবল ‘দঙ্গল’ নয়, ‘থাগস অফ হিন্দুস্থান’ সিনেমাতেও তারা একসঙ্গে কাজ করেছেন।

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।