ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিয়ের পর সুখবর দিলেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
বিয়ের পর সুখবর দিলেন ক্যাটরিনা ক্যাটরিনা কাইফ

এখনও বিয়ে-হানিমুনের রেশ কাটেনি বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের। তবে কাজে ফিরেছেন দু’জনেই।

বর্তমানে সিনেমার শুটিংয়ের জন্য মধ্য-প্রদেশে রয়েছেন ভিকি। অন্যদিকে মুম্বাইয়ে কাজে দিয়েছেন ক্যাটরিনা।  

বড়দিনেই সিনেমাটির নাম প্রকাশ্যে এনেছেন এই অভিনেত্রী। সিনেমার নাম ‘মেরি ক্রিসমাস’। নতুন সিনেমার নাম ঘোষণার জন্য বড়দিনের দিনটাই বেছে নিয়েছেন ভিকি-পত্নী। যদিও বুধবার (২২ ডিসেম্বর) থেকে সিনেমাটির শুটিংয়ের অংশ নিচ্ছেন ক্যাটরিনা।

‘মেরি ক্রিসমাস’ সিনেমাটি নির্মাণ করছেন শ্রীরাম রাঘবন। এতে ক্যাটরিনার বিপরীতে দেখা যাবে দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতকে। এবারই প্রথম একসঙ্গে অভিনয় করবেন তারা।  

নতুন সিনেমার সেট থেকে একটি ছবি শেয়ার করে সামাজিকমাধ্যম ইনস্ট্রাগ্রামে শেয়ার করেছেন ক্যাটরিনা। এর ক্যাপশনে এ অভিনেত্রী লেখেন,  ‘নতুন শুরু। পরিচালক শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’ সিনেমার জন্য সেটে ফিরে এলাম। ’

ক্যাটরিনাকে সবশেষ দেখা গেছে অক্ষয় কুমারের বিপরীতে ‘সূর্যবংশী’ সিনেমায়। সিনেমাটি মুক্তির পর বিয়ের জন্য ছুটি কাটিয়েছেন এ অভিনেত্রী। ছুটি কাটিয়ে এবার চেনা ব্যস্ততায় ফিরলেন ক্যাটরিনা।

শিগগিরই ‘টাইগার থ্রি’র বাকি অংশের শুটিংয়ে যোগ দেবেন ক্যাটরিনা। সিনেমাটি পরিচালনার দায়িত্বে আছেন মনিষ শর্মা। এতে ক্যাটরিনার বিপরীতে দেখা যাবে সালমান খানকে। এছাড়াও বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমী।  

এই দুটি সিনেমার বাইরে ক্যাটরিনার ঝুলিতে আরও বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এরমধ্যে রয়েছে ফারহান আখতারের পরবর্তী সিনেমা ‘জি লে জারা’। এই সিনেমার মাধ্যমে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ক্যাটরিনা, প্রিয়াঙ্কা চোপড়া ও আলিয়া ভাট।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।