ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মানহানির মামলা করবেন শাকিব খান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
মানহানির মামলা করবেন শাকিব খান শাকিব খান

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান চলতি বছরের ১২ নভেম্বর প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে গেছেন। বর্তমানে সেখানেই অবস্থান করছেন তিনি।

এরমধ্যেই বেশ কিছু খবর ছড়িয়েছে যা নিয়ে বেজায় চটেছেন এই নায়ক। এমন বিভ্রান্তি ছড়াতে থাকলে আইনি ব্যবস্থা নেবেন তিনি।  

যুক্তরাষ্ট্রে গেলেও সেখানে বসেই ‘গলুই’ সিনেমার ডাবিং শেষ করেছেন শাকিব। নির্মাতা এস এ হক অলিক যুক্তরাষ্ট্রে গিয়ে ডাবিং করিয়েছেন। বিষয়টি নিয়ে এক বর্ষীয়ান নির্মাতা শাকিবের ওপর বেশ ক্ষেপে যান। এই তারকাকে ‘থাপ্পড়’ পর্যন্ত দিতে চেয়েছেন ওই নির্মাতা।  

এছাড়া সম্প্রতি আরও একটি খবর ছড়িয়েছে সিনেমা পাড়ায়। শাকিব খানের নায়ক হয়ে ওঠার গল্প নিয়ে তৈরি হবে বায়োপিক ‘স্টোরি অব শাকিব খান’।  পরিচালক সমিতিতে সিনেমাটির নামও নিবন্ধিত হয়েছে। এটি নির্মাণ করতে চান এফ আই মানিক।  

সাম্প্রতিক বিষয়গুলো নিয়ে একটি সংবাদমাধ্যমকে শাকিব খান বলেন, ‘আমি লক্ষ্য করছি বেশ কিছুদিন ধরে চলচ্চিত্র জগতের কেউ কেউ আমাকে নিয়ে অনাকাঙ্খিতভাবে মিডিয়ায় বিভ্রান্তিমূলক কথাবার্তা ছড়াচ্ছেন। এর মধ্যে এক সিনিয়র নির্মাতা আমার বিদেশে যাওয়া, সেখানে বসে সিনেমার কাজ করা নিয়ে মিডিয়ার কাছে অবাঞ্ছিত কথা বলেছেন। যা অন্যকে অন্যায়ভাবে আক্রমণ করা ছাড়া আর কিছুই নয়।  

বায়োপিক ‘স্টোরি অব শাকিব খান’ নিয়ে এ অভিনেতা বলেন, এক নির্মাতা ঘোষণা দিয়েছেন আমার বায়োপিক নির্মাণ করবেন। অথচ এ বিষয়ে আমি কিছুই জানি না। কারও বায়োপিক নির্মাণ করতে গেলে তার অনুমতি নিতে হয়। তিনি কী আমার অনুমতি নিয়েছেন? এটি দেশের মানুষের কাছে আমার ইমেজ নষ্ট করার ষড়যন্ত্র নয় কি? এ ধরনের ষড়যন্ত্র আর মেনে নেওয়া যায় না।  

শাকিব খান প্রশ্ন রেখে বলেন, দেশীয় চলচ্চিত্রের কারও বায়োপিক যদি নির্মাণ করতে হয় তাহলে নায়করাজ রাজ্জাক, আলমগীর, ফারুক, সোহেল রানা, ববিতা, শাবানা, কবরীদের মতো কিংবদন্তি শিল্পীদের নির্মাণ করা উচিত। আমাকে নিয়ে কেন? 

যারা এমন বিভ্রান্তি ছড়াচ্ছে তাদের সতর্ক করে দিয়ে ঢালিউড ভাইজান বলেন, যারা আমাকে নিয়ে ষড়যন্ত্রের জাল বিছাতে চাইবে তাদের বিরুদ্ধে আমি আইনি ব্যবস্থা নেব। মানহানি ও সাইবার ক্রাইম অ্যাক্টে মামলা করব। ইতিপূর্বে অনেক ষড়যন্ত্র হয়েছে। এসব আমি আর মুখ বুজে সহ্য করব না।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।