ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শেহনাজ গিলের বাবাকে হত্যার চেষ্টা 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
শেহনাজ গিলের বাবাকে হত্যার চেষ্টা  বাবা সন্তোখ সিংহের সঙ্গে শেহনাজ গিল

প্রয়াত বলিউড অভিনেতা সিদ্ধার্থ শুক্লার প্রেমিকা অভিনেত্রী শেহনাজ গিলের বাবাকে হত্যার চেষ্টায় তাকে লক্ষ্য করে গুলি চালায় দুই দুষ্কৃতকারী।  তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় প্রাণে বেঁচে গেছেন তিনি।

 ঘটনাটি ঘটেছে পাঞ্জাবের অমৃতসরে।

কিছু দিন পরই পাঞ্জাবের অমৃতসরে বিধানসভার নির্বাচন। এ কারণেই সেখান পরিস্থিতি কিছুটা উতপ্ত। মূলত কিছুদিন আগে বিজেপিতে যোগ দিয়েছেন শেহনাজের বাবা সন্তোখ সিংহ। পুলিশের ধারণা, রাজনৈতিক কারণে দুষ্কৃতকারীদের আক্রমণের শিকার হতে পারেন তিনি।  

জানা গিয়েছে, অমৃতসরে একাধিক অনুষ্ঠানে যোগ দেওয়ার পরে নিজেই গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন সন্তোখ সিংহ। এ সময় তার সঙ্গে ছিল নিরাপত্তারক্ষীরাও। মাঝ রাস্তায় শৌচালয়ে যাওয়ার জন্য গাড়ি দাঁড় করায় শেহনাজের বাবা। এমন সময় পাশে এসে দাঁড়ায় একটা বাইক। সন্তোখ জানলার কাচ নামিয়ে তাদের কথা শুনতে গেলে গুলি করে তারা। তবে লক্ষ্যভ্রষ্ট হয় তা।  

এ বিষয়ে আরও জানা যায়, নিরাপত্তারক্ষী দূর থেকে বাইকটির উদ্দেশ্যে ইট ছুড়লেও তাদের গায়ে লাগেনি। তারা দ্রুত পালিয়ে যায়। ওই দুই দুষ্কৃতকারীর মুখ ঢাকা থাকায় তাদের শনাক্ত করা যায়নি। ঘটনার তদন্ত চালাচ্ছে পাঞ্জাব পুলিশ।

সিদ্ধার্থের মারা যাওয়ার পর নিজেকে ঘরবন্দি করেছেন শেহনাজ। এখনও খুব একটা স্বাভাবিক হয়নি শেহনাজের জীবন। মাঝে প্রেমিকের স্মৃতিতে একটি ভিডিও শুটিংয়ে অংশ নেন তিনি। এরপর দেখা মেলে একটি অনাথ আশ্রমে। আর দু’দিন আগে নিজের ম্যানেজারের এনগেজমেন্টের পার্টিতে দেখা গেছে তাকে।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।