ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এলেন সাবেক-বর্তমান প্রেমিকা, জেনেলিয়ার সঙ্গে নাচলেন সালমান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
এলেন সাবেক-বর্তমান প্রেমিকা, জেনেলিয়ার সঙ্গে নাচলেন সালমান সালমান খান-জেনেলিয়া ডিসুজা

বলিউড সুপারস্টার সালমান খানের ৫৬তম জন্মদিন ছিল সোমবার (২৭ ডিসেম্বর)। জন্মদিনের আগের দিন নিজের পানভেলের খামারবাড়িতে সাপে কামড় দেয় এই অভিনেতাকে।

এরপর তাকে যেতে হয়েছিল হাসপাতালে। তবে কিছুটা সময় বিশ্রাম নিয়ে ভাইজান মেতে ওঠলেন জন্মদিনের বিশেষ আয়োজনে।  

পানভেলের খামারবাড়িতেই নিজের পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনদের নিয়ে জন্মদিন পালন করেন সালমান। এদিন মধ্যরাতে কেকও কাটেন এ অভিনেতা। এ সময় বাবা সেলিম খান মা সালমা খান সালমানের পাশে ছিলেন।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, খামারবাড়ির পার্টিতে হাজির হয়েছিল সালমানের বর্তমান প্রেমিকা ইউলিয়া ভান্টুর ও সাবেক প্রেমিকা সঙ্গীতা বিজলানি। এছাড়াও ভাই আরবাজ খান, বোন আলভিরা খান ও তার বর অতুল অগ্নিহোত্রি, সামান্থা লকউড, চলচিত্র প্রযোজক রমেশ তৌরানি হাজির ছিলেন জন্মদিনের পার্টিতে।

সালমানের জন্মদিনের একটি ভিডিও শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী জেনেলিয়া ডিসুজা। যেখানে দেখা যাচ্ছে, রীতেশ দেশমুখ ঘরনির সঙ্গে তুমুল নাচে ব্যস্ত সালমান। দু’জনের পরনে এক রঙের পোশাক। মেরুণ রঙের গেঞ্জি এবং নীল জিনস পরেছেন সালমান। অন্যদিকে, জেনেলিয়ার পরনে মেরুণ রঙের কুর্তি।

ভিডিও পোস্ট করে জেনেলিয়া লেখেন, শুভ জন্মদিন সেই মানুষটাকে, যার হৃদয়টা অনেক বড়। প্রার্থনা করি ঈশ্বর তোমাকে অনেক ভালোবাসা, আনন্দ এবং অসাধারণ স্বাস্থ্য দিন। আমরা সবাই তোমায় খুব ভালোবাসি। সঙ্গে অভিনেত্রী আরও লেখেন, আজ ভাইয়ের জন্মদিন।  

বাংলাদেশ সময়:  ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
এনএটি

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Genelia Deshmukh (@geneliad)

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।