ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

নিজ বাসা থেকে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
নিজ বাসা থেকে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ফাইল ছবি

ভারতের মুম্বাইয়ের ভাড়া বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে এক অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ। ২৩ ডিসেম্বর মুম্বাইয়ে যোগেশ্বরী অঞ্চলের একটি ফ্ল্যাট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তবে এ অভিনেত্রীর নাম প্রকাশ করেনি ভারতীয় সংবাদমাধ্যমগুলো।  

বেশ কিছুদিন ধরে দুই ব্যক্তি নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অফিসার সেজে এই নায়িকাকে হুমকি দিচ্ছিলেন। তার এক বান্ধবীর বয়ান অনুযায়ী, মানসিক চাপেই আত্মহননের পথ বেছে নিয়েছেন তিনি।

২৮ বছর বয়সী ঐ অভিনেত্রী ভোজপুরী সিনেমায় অভিনয় করতেন। মৃত অভিনেতার বান্ধবীর অভিযোগের ভিত্তিতে তদন্তে শুরু করে মুম্বাই পুলিশ। সুরজ প্রদেশি এবং প্রবীণ ওয়ালিম্বে নামে দুই ব্যক্তিকে গ্রেফতারও করা হয়েছে।  

একটি সূত্রের খবর, এই আত্মহত্যার পেছনে ওঠে আসছে আরও কিছু ব্যক্তির নাম। তারাও  গ্রেফতার হতে পারেন। কয়েকদিন আগে একটি মাদক পার্টিতে ঐ ভোজপুরী অভিনেত্রীকে দেখে অভিযুক্ত দুই ব্যক্তি। সেখান থেকেই তাকে গ্রেফতারের হুমকি দিতে শুরু করে অভিযুক্ত দুই ব্যক্তি।  

এখানেই থামেননি তারা। নিজেদের এনসিবির অফিসার পরিচয় দিয়ে প্রথমে ৪০ লাখ টাকা দাবি করলেও পরে গ্রেফতার ঠেকাতে ২০ লাভ টাকা দাবি করে তারা।

এক পুলিশ কর্মকতা জানান, এই কাজে ঐ দুই ব্যক্তির সঙ্গে যুক্ত ছিলেন অভিনেত্রীর এক বন্ধু। তাদের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ায় ভারতীয় দণ্ডবিধি ৩০৬, ১৭০, ৪২০, ৩৮৪, ৩৮৮, ৩৮৯, ৫০৬ এবং ১২০বি ধারায় আটটি মামলা দায়ের হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।