ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

শুটিংয়ে ফিরে নাচলেন মাহি, দেখলেন রাকিব

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
শুটিংয়ে ফিরে নাচলেন মাহি, দেখলেন রাকিব রাকিব সরকারের সঙ্গে মাহিয়া মাহি

স্বামী রাকিব সরকারের সঙ্গে সৌদি আরবে ওমরাহ পালন করছেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। এবার স্বামীর সঙ্গে শুটিংয়ে ফেরা হলো এই অভিনেত্রী।

তিনি অংশ নিয়েছেন ‘বুবুজান’ সিনেমার শুটিংয়ে।  

ওমরাহ পালনের পর গুঞ্জন শুরু হয়, সিনেমা ছাড়ছেন মাহি। তবে সেই গুঞ্জনকে গুজবে পরিণত করলেন এই চিত্রতারকা। সোমবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) জসিম ফ্লোরে শুটিং করেছেন মাহি। এদিন মাহির সঙ্গে এসেছিলেন তার স্বামী রাকিবও।

এদিন ‘বুবুজান’ সিনেমার টাইটেল গানের শুটিংয়ে অংশ নেন মাহি। দৃশ্যের প্রয়োজনেই গানের তালে নেচেছেন এ অভিনেত্রী। এ সময় তার সঙ্গে নেচেছেন তরুণ নায়ক শান্ত খান ও অর্ধশত নৃত্যশিল্পী। আর শুটিং সেটে উপস্থিত ছিলেন মাহির স্বামী রাকিবও।  

নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদের গল্পে নির্মিত হচ্ছে ‘বুবুজান’। এতে সিনেমায় মাহিয়া মাহির সঙ্গে অভিনয় করছেন তরুণ চিত্রনায়ক শান্ত খান। এ ছাড়া অভিনয় করছেন নিশাত নাওয়ার সালওয়া, শিবা শানু প্রমুখ। সিনেমাটি নির্মাণ করছের শামীম আহমেদ রনি।

এদিকে নতুন বছরের শুরুতেই ৩ জানুয়ারি থেকে ‘মাফিয়া’ সিনেমায় শুটিংয়ে যোগ দেবেন মাহি। তার সঙ্গে শুটিংয়ে যোগ দেবেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন। শাহিন সুমন পরিচালিত ‘মাফিয়া’র শুটিং হবে সোনারগাঁয়ে।  

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।