ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সৌরভ আক্রান্ত হওয়ায় টেস্ট করালেন দেব, রিপোর্টে কী এলো?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
সৌরভ আক্রান্ত হওয়ায় টেস্ট করালেন দেব, রিপোর্টে কী এলো? সৌরভ ও দেব

করোনার ওমিক্রন ভ্যারিয়েন্ট ছড়িয়ে পড়েছে ভারতেও। নতুন করে ভাইরাসটিতে আক্রান্ত হওয়ার সংখ্যাও বাড়ছে দেশটিতে।

 

এমন পরিস্থিতিতে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলির করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। এরই মধ্যে হাসপাতালেও ভর্তি হতে হয়েছে তাকে। ওমিক্রন পরীক্ষার জন্যও নমুনা পাঠানো হয়েছে।

এদিকে, করোনা আক্রান্ত হওয়ার আগে সৌরভ গাঙ্গুলি অংশ নিয়েছিলেন দেবের ‘টনিক’ সিনেমার প্রিমিয়ারে। যেখানে রুক্মিণী ও পরাণ বন্দ্যোপাধ্যায়সহ অনেকেই উপস্থিত ছিলেন।

সৌরভের রিপোর্ট পজিটিভ আসার পর টেস্ট করান দেবও। কিন্তু ভাগ্যক্রমে তার রিপোর্ট নেগেটিভ এসেছে।

দেব সামাজিক মাধ্যমে বলেন, ‘অনেকেই চিন্তিত হয়ে আমাকে ফোন করছেন। সৌরভ গাঙ্গুলি করোনা পজিটিভ হওয়ার পর থেকেই অনেকে আমার জন্যও চিন্তিত। তবে চিন্তার কারণ নেই। আমিও করোনা টেস্ট করিয়েছি। এবং আমার করোনা রিপোর্ট নেগেটিভ। ’ 

সম্প্রতি হিন্দি ও ইংরেজি সিনেমার সঙ্গে পাল্লা দিয়ে বাংলা সিনেমা মুক্তির জন্য প্রেক্ষাগৃহ পাওয়া নিয়ে সংবাদমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছিলেন দেব। তবে সব সঙ্কট কাটিয়ে বড়দিন উপলক্ষে তার ‘টনিক’ সিনেমাটি মুক্তি পেয়েছে।

মুক্তির পর নতুন রেকর্ড গড়তে শুরু করেছে সিনেমাটি। পাওয়া যাচ্ছে টিকিট এবং হাউজফুল হচ্ছে ‘টনিক’র শো। তাই মাল্টিপ্লেক্সগুলো অতিরিক্ত শোয়ের ব্যবস্থা করেছে বলে জানিয়েছে পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম।  

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।