ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ওমিক্রনের জন্য আবারো পেছাল শহীদের ‘জার্সি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
ওমিক্রনের জন্য আবারো পেছাল শহীদের ‘জার্সি’ শহীদ কাপুর

ভারতে ওমিক্রনে আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। দেশটিতে করোনার এই নতুন ভ্যারিয়েন্টের আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

এমন পরিস্থিতিতে আবারো পেছাল শহীদ কাপুর অভিনীত ‘জার্সি’ সিনেমার মুক্তি।

শুক্রবার (৩১ ডিসেম্বর) প্রতীক্ষিত এই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে পরিস্থিতি অবনতি হাওয়ায় সিনেমাটি মুক্তি না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। এর আগেও করোনার কারণে পেছায় ‘জার্সি’র মুক্তি।

ভারতে এখন পর্যন্ত ওমিক্রন আক্রান্তের সংখ্যা ৬০০ জনেরও বেশি। নতুন বছরের জানুয়ারি অথবা ফেব্রুয়ারিতে ভারতে তৃতীয় ঢেউ আসতে পারে বলেও হুঁশিয়ারি দেওয়া হয়েছে। দেশটির রাজধানীর পরিস্থিতিও বেশ উদ্বেগজনক। জারি করা হয়েছে হলুদ সতর্কতা।  

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল সরকার সেখানকার সমস্ত প্রেক্ষাগৃহ বন্ধ রাখার নির্দেশ দিয়েছে।  

‘জার্সি’ সিনেমায় একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প পর্দায় তুলে ধরতে দেখা যাবে শহীদকে। যেখানে ছেলের ইচ্ছা পূরণের জন্য চল্লিশ ছুঁইছুঁই এক ক্রিকেটার আবারও একবার ব্যাট হাতে তুলে নেন। কারণ ছেলের ইচ্ছে বাবা তাকে উপহার দিক টিম ইন্ডিয়ার জার্সি।

এই সিনেমার শুটিং করতে গিয়ে অভিনেতার ঠোঁট ফেটে রক্তারক্তি কাণ্ড ঘটেছিল! ওই ঘটনার সময় অভিনেতার পরনে সাদা জার্সি রক্তে ভিজে যায়। এই দুর্ঘটনায় তার ঠোঁটে দেওয়া হয়েছিল ২৫টি সেলাই!

গৌতম তিন্নুরী পরিচালিত ‘জার্সি’ সিনেমায় শহীদের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন মৃণাল ঠাকুর।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।