ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিনা কর্তনে ছাড়পত্র পেল ‘গলুই’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
বিনা কর্তনে ছাড়পত্র পেল ‘গলুই’ 'গলুই'র দৃশ্যে শাকিব ও পূজা

আলোচিত ‘গলুই’ সিনেমা বিনা কর্তনে বাংলাদেশ সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। ফলে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তিতে আর কোনো বাধা নেই।

বিষয়টি নিশ্চিত করেছেন ‘গলুই’র পরিচালক এস এ হক অলিক।  
 
মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে তিনি ফেসবুকে লেখেন, ‘‘আলহামদুলিল্লাহ। আজ আনকাট সেন্সর পেল ‘গলুই’। সেন্সর বোর্ডের সম্মানিত সদস্যদের প্রশংসায় ভাসলো, সকল শিল্পী-কলাকুশলীদের কাছে আমি কৃতজ্ঞ। ধন্যবাদ প্রযোজক খোরশেদ আলম খসরু ভাই, স্বাধীনভাবে ‘গলুই’ নির্মাণ করতে দেওয়ার জন্য। ’

২০২০-২১ অর্থ বছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে সিনেমাটি। এটি শাকিব খান অভিনীত প্রথম অনুদানের সিনেমা। এই নায়কের বিপরীতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়িকা পূজা চেরী।  

গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবন উপজীব্য করে সিনেমাটি নির্মিত হয়েছে। জামালপুরের মাদারগঞ্জ উপজেলার জামথল সদরঘাট এলাকায় এর শুটিং হয়েছে।  

‘গলুই’তে শাকিব-পূজা ছাড়াও অভিনয় করছেন আলীরাজ, সুচরিতা, আজিজুল হাকিম ও সমু চৌধুরীসহ অনেকে। গানে কণ্ঠ দিয়েছেন হাবিব, কণা ও ইমরান।  

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।