ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভালো যাচ্ছে না ‘৮৩’, বকেয়া পারিশ্রমিক ছাড় রণবীরের!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
ভালো যাচ্ছে না ‘৮৩’, বকেয়া পারিশ্রমিক ছাড় রণবীরের! রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

বলিউডের বহুল আলোচিত সিনেমা ‘৮৩’ মুক্তি পেয়েছে শুক্রবার (২৪ ডিসেম্বর)। সিনেমাটি নিয়ে দর্শকদের ব্যাপক আগ্রহ দেখা গেলেও তা বক্স অফিসে প্রত্যাশা পূরণ করতে পারছে না।

সেজন্য সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রের অভিনেতা রণবীর সিং নাকি বকেয়া পারিশ্রমিক নিতে চাইছেন না!

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, বক্স অফিস রিপোর্ট অনুযায়ী, গত চারদিনে ‘৮৩’ ব্যবসা করেছে মাত্র ৫৪ কোটি রুপি! সিনেমার বাণিজ্যিক বিশ্লেষকদের ধারণা এটা আশানুরূপ আয় নয়।  

এই অবস্থার জন্য সিনেমাটির গল্প বলার ধরনের দিকে অনেকে আঙুল তুলছেন। গল্প বলার কায়দা কিছুটা তথ্যচিত্রধর্মী হওয়ার কারণে হয়তো শহরের বাইরে সিনেমাটি খুব একটা চলছে না বলেই মত তাদের।  

এদিকে, একই সঙ্গে হলিউডের ‘স্পাইডারম্যান’ ও দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’র দুর্দান্ত ব্যবসায় ‘৮৩’ সিনেমাটি মন্দা যাওয়ায় অন্যতম কারণ মনে করছেন কেউ কেউ। ‘স্পাইডারম্যান’ ও ‘পুষ্পা’ বক্স অফিস থেকে ২০০ কোটি রুপি আয় করেছে।

১৯৮৩ সালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ক্রিকেট বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয় ভারত। এই বিষয়টিকে উপজীব্য করে কবীর খান নির্মাণ করেছেন ‘৮৩’।  

সিনেমাটিতে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। কপিল দেবের স্ত্রীয়ের চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোন। এই নায়িকা সিনেমাটির সহ-প্রযোজকও।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।