ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সুবাহকে বিয়ে করতে চাইনি, করেছি চাপে পড়ে: ইলিয়াস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
সুবাহকে বিয়ে করতে চাইনি, করেছি চাপে পড়ে: ইলিয়াস ইলিয়াস ও সুবাহ

গায়ক ইলিয়াস হোসেনের সঙ্গে কিছুদিন আগেই সংসার শুরু করেছেন নবাগত চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহ। এরই মধ্যে তারা বিচ্ছেদের পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছেন।

সুবাহ সামাজিক মাধ্যমে ইলিয়াসের চরিত্র নিয়ে নানা অভিযোগ করে পোস্ট দিয়েছেন। এদিকে ইলিয়াসও জানিয়েছেন, তিনি নিজের ইচ্ছায় নয়, চাপে পড়ে বিয়ে করেছেন এই অভিনেত্রীকে।

এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ইলিয়াস বলেন, ‘সত্যি বলতে, আমি সুবাহকে বিয়ে করতে চাইনি, আর আমার দ্বিতীয় স্ত্রী কারিন নাজকে ডিভোর্সও দিতে চাইনি। সব কিছুই করতে হয়েছে ওর (সুবাহ) চাপে পড়ে। আমি এসব বিষয় নিয়ে কারিনকে সব বলেছি। আমি খুব ভয়ে আছি আমার ক্যারিয়ার নিয়ে। ’

ইলিয়াসের ক্যারিয়ার ধ্বংস করার জন্য সুবাহ নানা রকম হুমকি-ধমকি দিচ্ছেন বলেও অভিযোগ এই গায়কের।

তিনি আরও বলেন, ‘ওর মার খেয়েছি, তাও চুপ থেকেছি। আপনারা একটা জিনিস খেয়াল করলে দেখবেন, এই বিয়ে নিয়ে আমি একটি পোস্টও দেয়নি আমার ফেসবুকে। বরং সব কিছু স্বাভাবিক আছে এমনটা বুঝিয়েছি। কিন্তু আমার বর্তমান অবস্থা দেখলে বুঝবেন আমি কেমন আছি। আমার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন। আমাকে মেরে মিথ্যে নাটক বানিয়ে সে (সুবাহ) লাইভে এসে উল্টো গল্প বানিয়ে বলেছে সবাইকে। ’ 

সুবাহর সঙ্গে সংসার করা কোনোভাবেই সম্ভব না বলেও জানান এই গায়ক। ইতোমধ্যে তিনি থানায় একটি সাধারণ ডাইরি (জিডি) করেছেন বলেও জানান।

গায়ক ইলিয়াস হোসাইনের এমন অভিযোগ প্রসঙ্গে নায়িকা সুবাহর সঙ্গে একাধিকবার মুঠোফোনে ফোন করা হলে তিনি তা ধরেননি।

এই গায়ক ২০১৫ সালে যুক্তরাষ্ট্র প্রবাসী নিশাত তাবাসসুমকে বিয়ে করেছেন। কিন্তু ইলিয়াসের সেই বিয়ে বেশি দিন টেকেনি। এরপর দ্বিতীয়বারের মতো কারিন নাজ নামের এক মডেলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন ইলিয়াস। কারিন সুইডেনে বসবাস করেন। সুবাহর সঙ্গে ইলিয়াসের বিয়ে হওয়ার পর ডিভোর্স হয়নি বলে অভিযোগ করেন কারিন।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।