ঢাকা, সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২, ১৪ শাওয়াল ১৪৪৩

বিনোদন

৩ মিনিটের জন্য প্রায় ৬ কোটি টাকা নিয়েছেন সামান্থা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
৩ মিনিটের জন্য প্রায় ৬ কোটি টাকা নিয়েছেন সামান্থা!

গত বছর থেকেই আলোচনায় রয়েছেন দক্ষিণ ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান: সিজন ২’ দিয়ে দারুণ সাড়া ফেলেন তিনি।

এরপর নাগা চৈতন্যের সঙ্গে ডিভোর্স ও ‘পুষ্পা'র আইটেম গানে নেচে বারবার খবরের শিরোনামে এসেছেন এই অভিনেত্রী।

গুঞ্জন শোনা যায়, আল্লু অর্জুনের ব্লকবাস্টার সিনেমাটির আইটেম গানে খোলামেলা পোশাকে নেচেই নাকি সংসার ভেঙেছে সামান্থার! যদিও বিষয়টি প্রকাশ্যে আনেনি নাগা-সামান্থার কেউ-ই।  

যে আইটেম গান নিয়ে এতকিছু, সেই গানে কত টাকা পারিশ্রমিক নিয়েছেন এই অভিনেত্রী? ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শুরুতে শোনা গিয়েছিল এর জন্য দেড় কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন সামান্থা।  

তবে অন্য আরেকটি সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে জানিয়েছে, ‘ও অন্তভ’-তে নেচে ৫ কোটি রুপি নিয়েছেন এই অভিনেত্রী, যা বাংলাদেশি টাকায় ৫ কোটি ৭৭ লাখ টাকারও বেশি।

সূত্রটির দাবি, সামান্থার প্রথম আইটেম গান সিনেমাটিতে নতুন মাত্রা যোগ করেছে। মাত্র তিন মিনিট নাচের জন্য অভিনেত্রীকে দেওয়া হয়েছে এই বিশাল অংকের টাকা।

দক্ষিণী ইন্ডাস্ট্রির এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেন, ‘ওই গানের জন্য সামান্থা প্রচুর টাকা পারিশ্রমিক নিয়েছে। তিনি প্রথমে রাজি হচ্ছিলেন না। সিনেমার নায়ক আল্লু অর্জুন শেষে তাকে রাজি করায়। ’

১৮০ কোটি রুপি বাজেটের ‘পুষ্পা’ গত ১৭ ডিসেম্বর মুক্তি পায়া প্রেক্ষাগৃহে। শুধু ভারতেই নয়, আন্তর্জাতিক বাজারেও এটি দারুণ ব্যবসা করেছে। সুকুমার পরিচালিত অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমাটিতে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন রাশ্মিকা মন্দানা। এছাড়া আরও রয়েছেন মালায়লাম তারকা ফাহাদ ফাসিলও।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa