ঢাকা, সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২, ১৪ শাওয়াল ১৪৪৩

বিনোদন

এফডিসিতে কেন কান্নায় ভেঙে পড়লেন রিয়াজ?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
এফডিসিতে কেন কান্নায় ভেঙে পড়লেন রিয়াজ? কান্নারত রিয়াজ

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে বর্তমানে সরগম বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি)। ভোট চাইতে প্রায় প্রতিদিনই প্রার্থীদের উপস্থিতি দেখা যাচ্ছে সেখানে।

 

সোমবার (১৭ জানুয়ারি) রাতে ইলিয়াস-নিপুণ প্যানেলের সহ-সভাপতি প্রার্থী চিত্রনায়ক রিয়াজ আহমেদ এফডিসিতে হাউমাউ করে কান্নায় ভেঙে পড়েন। তাকে ঘিরে ধরেন বেশিকিছু শিল্পী। ভোটের আমেজের মধ্যে অন্যরকম এক পরিবেশ তৈরি হয় তখন। হঠাৎ কী এমন হয়েছিল যে রিয়াজ এভাবে কাঁদলেন!

মূলত শিল্পী সমিতির ভোটাধিকার হারানো ১৮৪ জন শিল্পীর মধ্যে কয়েকজন শিল্পীর দেখা হয় নায়কের সঙ্গে। তখন ‘কৃষ্ণপক্ষ’খ্যাত এই তারকাকে ভোটাধিকার হারানো এক জ্যেষ্ঠশিল্পী জড়িয়ে ধরে কাঁদতে থাকেন। তখন তার কান্না দেখে রিয়াজও আবেগাপ্লুত হয়ে পড়েন, কাঁদেন হাউমাউ করে।

কান্না করতে করতে রিয়াজ বলেন, ‘এই মানুষগুলোর মুখের দিকে তাকান, তাদের সঙ্গে অন্যায় হয়েছে। এই মানুষগুলোর কান্না থামিয়ে মুখে হাসি ফিরিয়ে দিতে চাই। ’

এরপর প্রায় ৫০ জন শিল্পী রিয়াজের সঙ্গে সঙ্গে চিৎকার করে কান্নাকাটি শুরু করেন।

এই অভিনেতা বলেন, ‘নোট দিয়ে ভোট কেনার দিন শেষ’ নামে একটি নির্বাচনী গান করেছি। গানটি শুনে সত্তরোর্ধ্ব এক ভোটাধিকার হারানো জ্যেষ্ঠশিল্পী কষ্টে পাচ্ছিলেন। তার কষ্ট আমাকে আবেগতাড়িত করে, তাই আর কান্না থামাতে পারিনি।

২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে।  ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের বিপক্ষে লড়বে জায়েদ খান ও মিশা সওদাগর প্যানেল।

বাংলাদেশ সময়: ১০৩০  ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa