ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

বিনোদন

আজীবন সম্মাননা পাচ্ছেন মামুনুর রশীদ ও ছটকু আহমেদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
আজীবন সম্মাননা পাচ্ছেন মামুনুর রশীদ ও ছটকু আহমেদ মামুনুর রশীদ ও ছটকু আহমেদ

আজীবন সম্মাননা পাচ্ছেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ ও চিত্রপরিচালক ছটকু আহমেদ। একই সঙ্গে বিশেষ সম্মাননা পেতে যাচ্ছেন কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ।

নিজ নিজ অঙ্গনে অসামান্য অবদানের জন্য তাদের বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) এই সম্মাননা দিতে যাচ্ছে।

জানা যায়, ২২ জানুয়ারি বিকাল ৫টায় কৃষিবিদ ইনস্টিটিউট (কেআইবি) মিলনায়তনে তাদের হাতে সম্মাননা তুলে দেওয়া হবে। একই সঙ্গে চলচ্চিত্র, টিভি এবং সংগীত জগতের গুণী তারকাদেরও শ্রেষ্ঠত্বের বিচারে ২০১৯ থেকে ২০২১ তিন বছরের নানা বিভাগে পুরস্কার দেওয়া হবে।  

এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, সমাজ সচেতনতামূলক নাটক রচনায় বৈশাখী টিভির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলনকেও বিশেষ সম্মাননা দেওয়া হবে।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এবং সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক। এছাড়া আরও থাকবেন বাবিসাস সভাপতি আবুল হোসেন মজুমদার ও অনুষ্ঠানটির দুই আহ্বায়ক সাংবাদিক দুলাল খান ও সদস্য সচিব অভি মঈনুদ্দীন।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa