ঢাকা, বুধবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

বিনোদন

কাঞ্চন-নিপুণ প্যানেলের সিনেম্যাটিক পোস্টার 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
কাঞ্চন-নিপুণ প্যানেলের সিনেম্যাটিক পোস্টার  কাঞ্চন-নিপুণ প্যানেলের সিনেম্যাটিক পোস্টার

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির এবারের নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। এর একটি মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল, অন্যটি ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল।

নির্বাচনকে ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে চলচ্চিত্র পাড়ায়।

বুধবার (১৯ জানুয়ারি) ভোটারদের সামনে চমক নিয়ে হাজির হলেন ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল। সিনেম্যাটিক ঢঙে নির্বাচনী পোস্টার করেছে প্যানেলটি। যার মধ্যে সিনেমার আবহ ফুটে উঠেছে।

পোস্টারের দেখা যায়, সবার ওপরে লেখা ‌‘হাউস ফুল, হাউস ফুল হাউস ফুল’। সিনেমার নামের মতোই বড় করে লেখা রয়েছে প্যানেলের নাম। যার কেন্দ্রীয় ভূমিকায় আছেন ইলিয়াস কাঞ্চন ও নিপুণ। এছাড়াও প্যানেলেও অন্য প্রার্থীরাও রয়েছেন পোস্টারজুড়ে।

পোস্টারটি ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের প্রার্থীরা নিজ নিজ ফেসবুক আইডি ও পেইজে শেয়ার করেছেন। এছড়াও চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকেই পোস্টারটির প্রশংসা করে নিজেদের আইডিতে শেয়ার করছেন।  

এর আগে রোববার (১৬ জানুয়ারি) থিম সং প্রকাশ করেন ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল।  

তারকাবহুল এই প্যানেলে ইলিয়াস কাঞ্চন-নিপুণের বাইরে সহ-সভাপতি চিত্রনায়ক রিয়াজ আহমেদ ও ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক চিত্রনায়ক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক অভিনেত্রী শাহনুর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক চিত্রনায়ক নিরব হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক অভিনেতা আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও কোষাধ্যক্ষ পদে প্রার্থী হয়েছেন অভিনেতা আজাদ খান।

একই প্যানেলের কার্যকরী পরিষদের সদস্য পদে প্রার্থী হয়েছেন: খল-অভিনেতা অমিত হাসান, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়ক শাকিল খান, অভিনেতা নানা শাহ, কমেডিয়ান আফজাল শরীফ, খল-অভিনেতা সাংকো পাঞ্জা, অভিনেত্রী জেসমীন, চিত্রনায়িকা কেয়া, পরীমনি, খল-অভিনেতা গাঙ্গুয়া ও সীমান্ত।

উল্লেখ্য, আগামী ২৮ জানুয়ারি এফডিসিতে হবে নির্বাচন। এতে প্রধান কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। কমিশনের অন্য দুই সদস্য হলেন- বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। সদস্য মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa