ঢাকা, শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২, ১৯ শাওয়াল ১৪৪৩

বিনোদন

পঞ্চম স্বামীকেও ডিভোর্স দেবেন পামেলা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
পঞ্চম স্বামীকেও ডিভোর্স দেবেন পামেলা পামেলা অ্যান্ডারসন

হলিউডের ‘বেওয়াচ’খ্যাত অভিনেত্রী পামেলা অ্যান্ডারসনের কাছে বিবাহ কিংবা বিচ্ছেদ কোনটিই নতুন নয়। এই অভিনেত্রী এ পর্যন্ত পাঁচবার বিয়ে করছেন।

আর নয়বার বিবাহের অনুষ্ঠান আয়োজন করেছেন তিনি।  

২০২০ সালে পঞ্চমবারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হন পামেলা। পঞ্চম স্বামী হিসাবে তিনি বেছে নেন নিজের বডিগার্ড ড্যান হেহার্স্টকে। এবার নাকি এই সংসারেও বিচ্ছেদ চেয়ে আবেদন করেছেন অভিনেত্রী।

জানা যায়, ড্যান হেহার্স্টকে বিয়ের আগে তার সঙ্গে লুকিয়ে কয়েক মাস প্রেম করেছেন পামেলা। এরপরেই বিয়ে করার সিদ্ধান্ত নেন তারা।  

পামেলা প্রথম বিয়ে করেন ১৯৯৫ সালে। প্রথম স্বামী টমি লির সঙ্গে ১৯৯৮ সাল পর্যন্ত সংসার করেন তিনি। সেই সংসারে তার ব্র্যান্ডন থমাস লি এবং ডিলাম জ্যাগার লি নামের দুই ছেলে রয়েছে।  

এরপর মডেল মার্কাস শেকেনবার্গের সঙ্গে সম্পর্কে জড়ান পামেলা। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর ২০০৬ সালে কিড রককে বিয়ে করেন তিনি। এক বছর পরেই রকের সঙ্গে বিচ্ছেদ হয়। একই বছর রিক সলোমনকে বিয়ে করলেও ২০০৮ সালে দু’জনেই পথ দুই দিকে বেঁকে যায়।  

এরপর পামেলা প্রযোজক জন পিটারসকে বিয়ে করে নতুন করে সংসার সাজান। তবে পামেলা আর জন পিটারসের ঘর ২০২০ সালে ভেঙে যায়। এরপরেই নিজের বডিগার্ড ড্যান হেহার্স্টকের সঙ্গে সম্পর্কে জড়ান।  

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa