ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হাসপাতালে তুষার খান, রয়েছেন অক্সিজেন সাপোর্টে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
হাসপাতালে তুষার খান, রয়েছেন অক্সিজেন সাপোর্টে অভিনেতা তুষার খান

কিছুদিন আগে করোনা আক্রান্ত হন নন্দিত অভিনেতা তুষার খান। বর্তমানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে।

এই তারকার ফুসফুসে সংক্রমণ দেখা দিয়েছে, তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২২ জানুয়ারি) রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে তুষার খানকে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম।

তিনি বলেন, ‘৬-৭ দিন আগে থেকেই তুষার ভাই অসুস্থ। উনার সঙ্গে একদিন আগে আমার ফোনে কথা হয়, তখন তার খুব কাশি হচ্ছিল। কিছুদিন আগে তিনি করোনা আক্রান্ত হন, এখন সেটা ফুসফুস সংক্রমিত হয়েছে। বর্তমানে তুষার ভাইকে অক্সিজেন সাপোর্ট দেওয়া হচ্ছে। সবার কাছে উনার জন্য দোয়া চাইছি। ’

প্রায় চার দশক ধরে অভিনয় করে যাচ্ছেন তুষার খান।  মঞ্চ, সিনেমা ও নাটক- তিন মাধ্যমেই সমানতালে অভিনয় করে দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছেন তিনি। তার শুরুটা ১৯৮২ সালে নাট্যদল আরণ্যকের সঙ্গে যুক্ত হয়ে। দলটির হয়ে মঞ্চে ‘ইবলিশ’, ‘ওরা কদম আলী’, ‘সমতট’, ‘ময়ূর সিংহাসন’, ‘জয় জয়ন্তী’, ‘অববাহিকা’সহ বহু নাটকে অভিনয় করেছেন।  

১৯৯২ সাল থেকে পেশাদার অভিনেতা হিসেবে যাত্রা শুরু হয় তুষার খানের। টিভি নাটকে প্রথম সাড়া ফেলেন ‘ইতিকথা’ নাটকের মাধ্যমে। চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘আজকের প্রতিবাদ’ সিনেমায় দিয়ে বড় পর্দায়ও তার অভিষেক ঘটে। তবে সাড়া ফেলেন মুহম্মদ হান্নান পরিচালিত সালমান শাহ’র সঙ্গে ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করে।  
তুষার খান সবশেষ অভিনয় করেছেন ‘আগস্ট ১৯৭৫’ সিনেমায়।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।