ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

বিনোদন

অশ্লীলতার মামলায় রেহাই পেলেন শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
অশ্লীলতার মামলায় রেহাই পেলেন শিল্পা শেঠি শিল্পা শেঠি

হলিউড তারকা রিচার্ড গিয়ারের সঙ্গে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। সেখানে প্রকাশ্যে শিল্পাকে জড়িয়ে চুমু দেন রিচার্ড।

এ ঘটনায় অশ্লীলতার অভিযোগ এনে রাজস্থান এবং গাজিয়াবাদে তিনটি মামলা মামলা হয়েছিল দুই তারকার বিরুদ্ধে।

২০০৭ সালে করা সেই মামলা থেকে এবার রেহাই পেলেন ‘বাজীগর’খ্যাত নায়িকা। আদালতের রায়ে বলা হয়েছে, শিল্পার বিরুদ্ধে ওঠা অভিযোগে দোষী প্রমাণ করা যায়নি। তার বিরুদ্ধে আনীত অভিযোগটি ভিত্তিহীন।

মুম্বাইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কেতকী চহ্বান জানান, ঘটনার পরেই নিজের অবস্থান স্পষ্ট করে ব্যাখ্যা দিয়েছিলেন শিল্পা। সেই ব্যাখ্যা, পুলিশের তদন্ত রিপোর্ট এবং যাবতীয় তথ্য প্রমাণ খতিয়ে দেখে জানা যায়- এই ঘটনায় শিল্পার কোনও ভূমিকা ছিল না। এর পরেই সব অভিযোগ থেকে এই অভিনেত্রীকে মুক্তি দেওয়া হয়েছে।

২০০৭ সালে মামলাটি হওয়ার পরেই মুক্তির জন্য আবেদন জানিয়েছিলেন শিল্পা। সেখানে নিষ্পত্তি না হওয়ায় ২০১৭ সালে শিল্পার অনুরোধে মামলাগুলো মহারাষ্ট্রে স্থানান্তর করে সুপ্রিম কোর্ট। সেখানেই মামলার নিষ্পতি হয়েছে।

অন্যদিকে ২০২১ সালে পর্ন ছবি তৈরি এবং ইন্টারনেটে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে শিল্পার স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হয়েছিলেন। কিছু দিন আগেই জামিনে মুক্তি পেয়েছেন তিনি। এবার পুরনো মামলা থেকে রেহাই পেলেন শিল্পা।  

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa