ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আজ মৌনি রায়ের বিয়ে 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
আজ মৌনি রায়ের বিয়ে 

প্রেমিক সূর্য নাম্বিয়ার সঙ্গে বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) গাঁটছড়া বাঁধবেন বলিউডের বাঙালি অভিনেত্রী মৌনি রায়। ইতোমধ্যে তাদের গায়ে হলুদ ও মেহেদি উৎসব সম্পন্ন হয়েছে।

বিয়ের আগে অভিনেত্রীর ফ্যান পেজ থেকে হলুদ ও মেহেদি অনুষ্ঠানের ছবি ও ভিডিও প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে হলুদ অনুষ্ঠানের পর হবু বর সূর্যতে বুকে জড়িয়ে কাছে টেনে নিলেন মৌনি।  

হলুদ অনুষ্ঠানে, সাদা শাড়ি ও সাদা ফুলের গয়না পরেছিলেন মৌনি। সূর্যও সাদা পোশাক পরেছেন। বড় একটা সোনালি টবে বসানো হয়েছে তাদের গায়ে হলুদের জন্য। সেখানেই তাদের গায়ে হলুদ সম্পন্ন হয়েছে। সেই ভিডিও ফাস হতেই ভক্তরা ভালোবাসা উজাড় করে দিয়েছেন।

করোনা পরিস্থিতিতে ঘনিষ্ঠ লোকের উপস্থিতিতে বৃহস্পতিবার বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন মৌনি রায়। জানা গেছে, মৌনি বিয়েতে উপস্থিত থাকতে চলেছেন করণ জোহর, একতা কাপুর, মণীশ মলহোত্রার মতো তারকারা। এছাড়াও ছোটপর্দার বেশ কয়েকজন অভিনেতাকে আমন্ত্রণ জানিয়েছেন মৌনি রায়।  

বিয়ের পর মুম্বাইয়ে বড় করে গ্র্যান্ড রিসেপশন করার দেওয়ার কথা ছিল সূর্য ও মৌনির। করোনা পরিস্থিতিতে সেই পরিকল্পনা ও স্থগিত করা হয়েছে।  

মৌনী রায় হিন্দি সিরিয়াল ‘নাগিন’-এ অভিনয় করে পরিচিতি পান। বলিউডে অভিনয় করলেও এ অভিনেত্রীর জন্ম-বেড়ে ওঠা পশ্চিমবঙ্গের কোচবিহারে। তার বর সূর্য নাম্বিয়ার দুবাইয়ের ব্যবসায়ী।

বাংলাদেশ সময়: ০৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।