ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

বিনোদন

পপির ‘ক্ষোভ’ নিয়ে যা বললেন জায়েদ খান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
পপির ‘ক্ষোভ’ নিয়ে যা বললেন জায়েদ খান

পপির কোনো অভিযোগ থাকলে সামনে বলার আহ্বান জানালেন জায়েদ খান। একইসঙ্গে পপির সব আক্ষেপ ঘোঁচাবেন বলেও জানালেন তিনি।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) এফডিসিতে সাংবাদিকদের এ কথা বলেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।  

দীর্ঘদিন আড়ালে থাকার পর হুট করে এক ফেসবুক লাইভে প্রকাশ্যে আসেন পপি। এসেই শিল্পী সমিতির নির্বাচন প্রসঙ্গে বর্তমান কমিটি নিয়ে নানা অভিযোগ করেন তিনি, অভিযোগের তীর গিয়েছে জায়েদ খানের দিকেও।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘অনেকে অনেক কিছু বলতেই পারেন, সিনিয়র মানুষ তিনি (পপি)। আমার যদি এতো দোষ থাকে সেটা আরো দুই-চার বছর আগে বের হওয়ার কথা ছিল। নির্বাচনের আগে কেন? তার মানে অস্ত্র হিসেবে ব্যবহার করা হচ্ছে? তার সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক ছিল। আমরা একের অধিক স্টেজ শো করেছি, সিনেমা করেছি, প্যানেল নির্বাচন করেছি; তার কোনো মতানৈক্য-মতাদর্শ থাকতেই পারে, যেটা নিজেদের ফোরামে বলাই ভালো। '

তিনি আরো বলেন, 'তাকে তো আমরা অনেকদিন ধরে খুঁজে পাচ্ছিলাম না, মোবাইল বন্ধ। হঠাৎ করে নির্বাচনের একদিন আগে তাকে দিয়ে বানানো বিভিন্ন কথা বলানো হচ্ছে। তার প্রতি শ্রদ্ধা রেখে বলতে চাই, তিনি গুণী একজন শিল্পী। তার যদি কোনো অভিযোগ থাকে, আক্ষেপ থাকে তাহলে আমার সামনে এসে বলুক। আমি তার আক্ষেপগুলো ঘোঁচানোর চেষ্টা করব। '

হঠাৎ লাইভে এসে পপি বলেন, দীর্ঘ ২৬ বছর ইন্ডাস্ট্রিতে সুনামের সঙ্গে কাজ করার চেষ্টা করেছি। তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। আজকে অনেক কষ্ট নিয়ে কথাগুলো বলছি- আজ আমি কোথায়? আমি আছি আপনাদের মাঝেই, হয়তো ভাগ্য থাকলে আবারও ফিরবো কাজে।

এই নায়িকা বলেন, বর্তমান শিল্পী সমিতির একটি মাত্র লোকের কারণে বার বার অপমানিত হতে হয়েছে। শুধু আমি না, আমার মতো রিয়াজ, ফেরদৌস, পূর্ণিমা, নিপুণও অপমানিত হয়েছেন। আমাদেরকে ব্যবহার করে যে এই চেয়ারটিতে বসেছে- সেখানে বসেই বিভিন্ন রকমের অপকর্মের চেষ্টা করেছে। কিন্তু আমরা গুটি কয়েকজন তাতে সায় দিইনি। যার কারণে আজকে আমিও ভিক্টিম।

শুক্রবার (২৮ জানুয়ারি) শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa