ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জাস্টিন বিবারের পার্টিতে গুলি, র‌্যাপার কোডাক ব্ল্যাকসহ আহত ৪

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
জাস্টিন বিবারের পার্টিতে গুলি, র‌্যাপার কোডাক ব্ল্যাকসহ আহত ৪

যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসে ‘দ্য নাইস গাই‘ নামের একটি রেস্টুরেন্টের বাইরে গোলাগুলিতে চারজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে এবং চারজনের অবস্থাই স্থিতিশীল বলে জানা গেছে।

আহতদের বয়স যথাক্রমে ৬০, ২২, ২০ ও ১৯ বছর। তাদের নাম প্রকাশ করা হয়নি। পুলিশ জানিয়েছে, শনিবার (১২ ফেব্রুয়ারি) পপ সেনসেশন জাস্টিন বিবারের কনসার্টের পরে ওই রেস্টুরেন্টে একটি পার্টির আয়োজন করা হয়েছিল।

সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ভিডিওতে দেখা যায়, র‌্যাপার কোডাক ব্ল্যাক রেস্টুরেন্টের বাইরে একদল লোকের সঙ্গে ছবি তোলার জন্য পোজ দিচ্ছেন। এ সময় লাল ফেরারিতে আসা একদল যুবকের সঙ্গে ঝগড়া হয় কোডাকের। এরপরই গোলাগুলি শুরু হয়। বন্দুকধারীরা কোডাকের পরিচিত বলে জানা গেছে।

পার্টিতে অতিথিদের মধ্যে ছিলেন জেফ বেজোস, তার বান্ধবী টিভি উপস্থাপক লরেন সানচেজ, অভিনেতা অ্যান্থনি রামোস, হেইলি বল্ডউইন, কোহল কার্দাশিয়ান, টবি ম্যাগুয়ারসহ অনেকে। তবে এমন কিছু ঘটতে চলেছে তা ক্ষুণাক্ষরেও ভাবেননি জাস্টিন বিবার।

হলিউড লাইফ জানিয়েছে, রেস্টুরেন্টটির দেয়াল ভেদ করেও বেশকিছু গুলি ভেতরে ঢুকেছে। এ ঘটনায় র‌্যাপার কোডাক আহত হয়েছেন। সবমিলিয়ে মোট ১০ রাউন্ড গুলি চলে। এর মধ্যে একটি গুলি কোডাকের পায়ে এসে লাগে। যারা আহত হয়েছেন তাদের মধ্যে একজন কোডাকের বন্ধু (১৯)। অপর এক ব্যক্তি (৬০) কোডাকের অটোগ্রাফ নিতে এসে ঝামেলার মাঝখানে ফেঁসে যান ও গুলিবিদ্ধ হন।

গোলাগুলির কারণে ওই এলাকায় বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঝামেলা শুরু হওয়ার পর অতিথিরা পার্টি ছেড়ে বেরিয়ে যান। এ ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি।

সূত্র: এবিসি নিউজ

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।