ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কৌশানীকে বিয়ের সময় ও পরিকল্পনা জানালেন বনি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
কৌশানীকে বিয়ের সময় ও পরিকল্পনা জানালেন বনি কৌশানী মুখার্জি-বনি সেনগুপ্ত

প্রেম করেই প্রায় সাত বছর কাটিয়ে দিলেন ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় জুটি বনি সেনগুপ্ত ও কৌশানী মুখার্জি। সোমবার (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবস।

বিশেষ দিনের আগেই প্রিয় মানুষটিকে নিয়ে পরিকল্পনা ও বিয়ের বিষয়ে কথা বললেন বনি।

ভালোবাসা দিবসের পরিকল্পনা নিয়ে এ অভিনেতা বলেন, আমি ও কৌশানী দুজনেই ডায়েটে আছি। ফলে বাইরে কোথাও একটা হয়তো থাকা হবে। লাঞ্চ কিংবা ডিনারে গেলেও ডায়েট মেনে চলতে হবে। মাঝে হয়তো একসঙ্গে সিনেমা দেখতে যেতে পারি।

কবে বিয়ে করতে যাচ্ছেন বনি ও কৌশানী? এই প্রশ্নে বরবাদ সিনেমার নায়ক বলেন, পরিকল্পনা করছি ২০২৩ সালের শেষের দিকে। করোনার কারণে কম মানুষ নিমন্ত্রণ করে বিয়ে করতে চাই না। প্রচুর মানুষ আসবেন, মজা করে বিয়ে করবে- এটাই পরিকল্পনা।

বনির কাছে ভালোবাসা মানে কী? এমন প্রশ্নে বনি বলেন, এখন বাঁধন, আবেগ সবই আরও অনেক বেশি দৃঢ়। একটা ভরসার জায়গা তৈরি হয়। ছোটবেলায় বেশিরভাগই ভালো লাগা মানে ইনফ্যাচুয়েশন যাকে বলে। কিন্তু একটা সময় আসে যখন সঠিক মানুষটাকে খুঁজে পাওয়া যায়। সেই সময় একটা সিদ্ধান্ত নিতে হয়।  

উদাহরণ দিয়ে এই অভিনেতা বলেন, যেমন আমি কখনও কাউকে বিয়ের প্রস্তাব দিয়ে সম্পর্কে যাইনি। কিন্তু কৌশানীর ক্ষেত্রে সেটাই হয়েছে। আমি অনুভব করেছি ওর সঙ্গে আমার সেই বিশেষ বন্ধনটা আছে। ওকে তাই সোজাসুজি বলেছিলাম যে কাউকে বিয়ে করলে সেটা তোমাকেই!

চলতি বছরের ৭ জুলাই কৌশানির সঙ্গে বনির সম্পর্কের সাত বছর পূর্ণ হবে। বনি বলেন, শর্ট টার্ম প্রেমের যুগে নিজেদের সম্পর্ক টিকে থাকার কারণ বোঝাপড়া, ভরসা আর বিশ্বাস। আর নিজেরা একে অপরের কাছে পরিষ্কার থাকি।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।