ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মা হচ্ছেন কণ্ঠশিল্পী পুতুল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
মা হচ্ছেন কণ্ঠশিল্পী পুতুল স্বামীর সঙ্গে পুতুল

ফাল্গুনের প্রথম দিন ও ভালোবাসা দিবসে সুসংবাদ দিলেন কণ্ঠশিল্পী সাজিয়া সুলতানা পুতুল। প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন তিনি।

এই নিয়ে তিনি এবং তার স্বামী সৈয়দ রেজা আলী দারুণ খুশি।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) ফেসবুকে সুসংবাদটি দেন পুতুল নিজেই। সঙ্গে বসন্তের সাজে সেজে ছবি তুলে তাও পোস্ট করেছেন। যাতে পুতুলের বেবি বাম্প স্পষ্ট।

উচ্ছ্বাস প্রকাশ করে পুতুল লেখেন, ‘ফাল্গুন এবার একেবারেই অন্য আমেজে ধরা দিয়েছে আমার কাছে। এবার ফাল্গুন বরণ করছি আরেকটা অধরা সত্তাকে সঙ্গে নিয়ে, যে আমারই ভিতর বেড়ে উঠছে। একটা পরিপূর্ণ সত্তা হবার জন্য আমার ভিতর যার বিপুল উচ্ছ্বাস। অনুভব করছি প্রতিনিয়ত একটা ভ্রূণ থেকে সত্তা হয়ে উঠবার তোড়জোড় তার। হ্যাঁ, মা-বাবা হতে চলেছি আমি আর রেজা। একটা গিটার ও একটা মাইক্রোফোনের ব্যান্ডে ঝুনঝুনি হাতে আসতে চলেছে একজন, পরিপূর্ণ হতে চলেছে পুতুলপরিবার। ’

২০২১ সালের ১৪ এপ্রিল কঠোর লকডাউন ও পবিত্র রমজান মাস শুরু আগের রাতে ঘরোয়া আয়োজনে সৈয়দ রেজা আলীকে বিয়ে করেন পুতুল। তার বর অস্ট্রেলিয়ার এটি ব্যাংকে কর্মরত এবং তিনি গিটারিস্টও।  

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।