ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

ঈদুল আজহায় একাই সিনেমা মুক্তি দেওয়ার ইচ্ছা অনন্ত জলিলের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১২ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
ঈদুল আজহায় একাই সিনেমা মুক্তি দেওয়ার ইচ্ছা অনন্ত জলিলের বর্ষা ও অনন্ত

ঢাকা: চিত্রনায়ক অনন্ত জলিল তার আসন্ন সিনেমা ‘দিন: দ্য ডে’ ঈদুল আজহায় মুক্তির ঘোষণা দিয়েছেন। কোনো বাধার কারণে এই মুক্তির তারিখ আর পেছাবে না বলেও জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (৩ মার্চ) রাতে রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে আয়োজিত ‘দিন: দ্য ডে’ সিনেমার মিউজিক ভিডিও প্রকাশ অনুষ্ঠানে ঘোষণাটি দেন এই তারকা।

অনুষ্ঠানে অনন্ত জলিল বলেন, আগে আমরা প্রতিযোগিতা করে হলে সিনেমা রিলিজ করতাম। আমার প্রথম সিনেমা ‘খোঁজ: দ্য সার্চ’র সময় সিনেমা ছিল ৮০০টি, আমি তখন রিলিজ করেছিলাম ৪০০ হলে। আমার সর্বশেষ সিনেমা ‘মোস্ট ওয়েলকাম টু’ ২৮০ হলে রিলিজ করি। আর এখন শুনলাম দেশে সিনেমা হলই আছে মাত্র ৪০টি! এখন তাহলে কয়টা সিনেমার সঙ্গে আমি আমার সিনেমা রিলিজ করবো?

তিনি আরো বলেন, এখন প্রযোজক সমিতি সিদ্ধান্ত নেবে, ঈদে ‘দিন: দ্য ডে’র সঙ্গে আর কোনো সিনেমা ভাগাভাগি করবে কিনা। এর মধ্যে আমিও একবার প্রযোজক সমিতিতে যাব, তাদের সঙ্গে মিটিং করবো। এই কয়টা হলে আসলে দুই-তিনটা সিনেমা ভাগাভাগি করে রিলিজ দেওয়ার সুযোগ নেই।

এরপর অনুষ্ঠানে উপস্থিত প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু বলেন, আমার মনে হয়, ‘দিন- দ্য ডে’ মতো বিগ বাজেটের একটি সিনেমার সঙ্গে অন্য কেউ সিনেমা মুক্তি দিতে চাইবেন না। তবে ঈদে চলচ্চিত্র মুক্তি দেওয়ার বিষয়টি ওপেন।

সে সময় অনন্ত জলিলের সঙ্গে আরো উপস্থিত ছিলেন তার স্ত্রী ও চিত্রনায়িকা বর্ষা।  

অনুষ্ঠানে ‘দিন: দ্য ডে’ সিনেমার তিনটি ভিডিও গান ও ট্রেলার দেখানো হয়। গানগুলো ইরান ও তুরস্কে শুট করা। শুক্রবার (০৪ মার্চ) গায়ক ইমরান মাহমুদুল ও আতিয়া আনিসার গাওয়া সিনেমাটির একটি গান ইউটিউবে প্রকাশ পাবে বলে জানানো হয়।

বাংলাদেশ সময়: ০২০৯ ঘণ্টা, মার্চ ০৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।