ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

সালমানের সঙ্গে ‘বিয়ের ছবি’ ভাইরালে বিরক্ত সোনাক্ষি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
সালমানের সঙ্গে ‘বিয়ের ছবি’ ভাইরালে বিরক্ত সোনাক্ষি!

সম্প্রতি বলিউড সুপারস্টার সালমান খানের ‘বিয়ের ছবি’ ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, সোনাক্ষির আঙুলে আংটি পরিয়ে দিচ্ছেন এই অভিনেতা! নায়িকার পরনে লাল শাড়ি ও সিঁথিতে সিঁদুর।

আসলে পুরো ছবিটাই ভুয়া, এডিট করা। অথচ সেই ছবিটি ব্যাপকভাবে ভাইরাল করেছে এই তারকাদ্বয়ের ভক্তরা। আর এ নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন সোনাক্ষি সিনহা। ছবিটিকে যারা সত্যি মনে করেছেন, তাদের ‘নির্বোধ’ও বলেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী, সোনাক্ষি লিখেছেন, আপনারা কি এতই মাথা মোটা যে এটা আসল আর বানানো ছবির মধ্যে পার্থক্য ধরতে পারেননি।

সোশ্যাল মিডিয়ায় একাধিক অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছিল ছবিটা। যেখানে নানা ধরনের দাবিও জানানো হয়েছিল। কারও মত ছিল এই বিয়ে হয়েছে দুবাইতে। কেউ আবার বলছেন মুম্বাইতে হবে সব আয়োজন! 

প্রসঙ্গত, সালমান খানের হাত ধরেই ২০১০ সালে ‘দাবাং’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন সোনাক্ষি। এরপর তিনি ‘লুটেরা’, ‘আর রাজকুমার’, ‘রাওডি রাঠোর’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad