ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

ইলিয়াস কাঞ্চনের অভিযোগ নিয়ে যা বললেন জায়েদ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
ইলিয়াস কাঞ্চনের অভিযোগ নিয়ে যা বললেন জায়েদ খান জায়েদ খান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে শপথ নেওয়ার জন্য জায়েদ খান ‘ছলনা’ করেছেন বলে অভিযোগ করেছেন সভাপতি ইলিয়াস কাঞ্চন। একইসঙ্গে এই নায়কের শপথ এবং তাকে নিয়ে করা সভাও বাতিল করেছেন তিনি।

তবে ইলিয়াস কাঞ্চন ‘ছলনা’ করার যে অভিযোগ এনেছেন, তা সঠিক নয় বলে দাবি করছেন জায়েদ খান।  

সোমবার (০৭ মার্চ) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (এফডিসিতে) এক প্রেস ব্রিফিংয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, জায়েদ খান আমাকে শপথের জন্য কোর্টের যে কাগজটি দিয়েছেন, সেটি ২ মার্চের নয়, গত ৯ ফেব্রুয়ারির। এর মানে তিনি শপথ নেওয়ার জন্য ছলনার আশ্রয় নিয়েছেন। সভাপতি ও শিল্পী সমিতিকে ধোঁকায় ফেলেছেন, সেহেতু জায়েদ খানের শপথ আর কোনোভাবে গ্রহণযোগ্য নয়।

এদিকে রাতেই সাংবাদিকদের কাছে অভিযোগটি অস্বীকার করেন জায়েদ। তিনি বলেন, ‘আমি কোনোভাবেই প্রতারণার আশ্রয় নিইনি। নিয়ম অনুযায়ী রায় পাওয়ার পরে যে কেউ তার আইনজীবীর কাছ থেকে ল’ইয়ার সার্টিফিকেট নিতে পারেন। আদালতের রায় হয়ে গেছে সবাই জানেন। আমি ল’ইয়ার সার্টিফিকেটও জোগাড় করেছি। এটা বৈধ। আমি যদি ভুয়া কাগজ জোগাড় করে শপথ নিই, তাহলে নিপুণ কি ভুয়া কাগজ দেখিয়ে আপিল করলেন? রায় হয়েছে বলেই তো সেটার প্রমাণ দেখিয়ে আপিল করেছেন তিনি।

এর আগে, গত শুক্রবার (০৪ মার্চ) এফডিসিতে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে  শপথ নেন জায়েদ খান। তাকে শপথ বাক্য পাঠ করান সভাপতি ইলিয়াস কাঞ্চন।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, মার্চ ০৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।