ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রথম সিনেমা মুক্তির আগেই আবারও একসঙ্গে আদর-বুবলী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
প্রথম সিনেমা মুক্তির আগেই আবারও একসঙ্গে আদর-বুবলী শবনম ইয়াসমিন বুবলী ও আদর আজাদ

ঢাকাই সিনেমার নায়িকা শবনম ইয়াসমিন বুবলী ও আদর আজাদ জুটি বেঁধে অভিনয় করেছেন ‘তালাশ’ নামের সিনেমায়। সিনেমাটি মুক্তির আগেই এই জুটি আবারও সুখবর দিলেন।

সাইফ চন্দন পরিচালিত ‘লোকাল’ সিনেমায় দ্বিতীয়বারের মতো জুটি বাঁধছেন তারা। এরই মধ্যে দু’জনেই সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। তারই অংশ হিসেবে ফটোশুটেও অংশ নিয়েছেন আদর-বুবলী।

সিনেমাটির প্রসঙ্গে আদর আজাদ বলেন, ‘লোকাল’ পলিটিক্যাল থ্রিলার ঘরানার একটি গল্প। চিত্রনাট্যে রয়েছে নতুনত্ব। তবে গল্প নিয়ে এখনই কিছু বলতে চাই না। এতে দর্শকদের জন্য চমক আছে। আশা করি, সবার পছন্দ হবে সিনেমাটি।

টাইগার মিডিয়া প্রযোজিত সিনেমার গল্পে তুলে ধরা হবে একটি মফস্বল এলাকার চিত্র। সেখানকার স্থানীয় মানুষদের সংগ্রাম, জীবন-যাপনসহ তাদের নানা সংস্কৃতি উঠে আসবে। এজন্যই এর নাম ‘লোকাল’ রাখা হয়েছে।

জানা গেছে, বুধবার (৯ মার্চ) থেকে সিনেমার শুটিং শুরু হবে। আর চলতি মাসেই শেষ হবে দৃশ্যধারণের কাজ। ঢাকা ও ঢাকার বাইরে চলবে শুটিং। ‘লোকাল’ 
সিনেমাটির চিত্রনাট্য করেছেন ফেরারী ফরহাদ।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, মার্চ ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।