ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র সাফল্যকে ভুয়া বলে কটাক্ষ কঙ্গনার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র সাফল্যকে ভুয়া বলে কটাক্ষ কঙ্গনার আলিয়া ভাট-কঙ্গনা রানাওয়াত

সম্প্রতি মুক্তি পেয়েছে বলিউডের আলোচিত সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। আলিয়া ভাট অভিনীত সঞ্জয় লীলা বানসালি পরিচালিত সিনেমাটি প্রথম সপ্তাহের আয় শত কোটি ছাড়িয়ে গেছে।

তবে এই সাফল্য নিয়ে কটাক্ষ করলেন বলিউডের আরেক অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।  

সিনেমাটিতে আলিয়ার অভিনয় নিয়ে দর্শকমহলে মাতামাতিও মেনে নিতে পারছেন না কঙ্গনা। সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামের এক পোস্টে তিনি লেখেন, ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র ব্যবসার অংক একেবারেই ভুয়া! দুধে পানি নয়, এক্ষেত্রে পানিতে দুধ মেশানো হয়েছে! 

কঙ্গনা এখানেই থেমে যাননি। যেসব সংবাদমাধ্যম আলিয়া ও তার এই সিনেমা নিয়ে প্রশংসা করছে, তাদেরকেও চাটুকারি বলে কটাক্ষ করেছেন তিনি।

শুধু এবারই নয়, ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ মুক্তির আগে আলিয়াকে নিয়ে নানা ধরনের মন্তব্য করে চলেছিলেন কঙ্গনা। বারবার আলিয়ার অভিনয় নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। কিন্তু কয়েকদিন আগে সিনেমাটির বিষয়বস্তু নিয়ে প্রশংসা করেছিলেন কঙ্গনা। তারপরও হঠাৎ কেন সুর পাল্টালেন তা জানা যায়নি।

তবে কয়েকদিন আগে কঙ্গনার কটাক্ষ করা নিয়ে মুখ খুলেছিলেন আলিয়া। তিনি বলেছিলেন, ‘যিনি কর্মে অকর্ম এবং অকর্মে কর্ম দেখেন, মনুষ্যের মধ্যে তিনিই বুদ্ধিমান, তিনিই যোগী। ’

শোনা যাচ্ছে, আলিয়া হলিউডের নির্মাতা টম হারপারের নতুন ক্রাইম থ্রিলারে অভিনয় করতে যাচ্ছেন। আর বর্তমানে রণবীর কাপুরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ এবং বাহুবলী’খ্যাত পরিচালক এস রাজা মৌলির ‘আর আর আর’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন এই তারকা অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।